Advertisement
০৩ মে ২০২৪
Parth Samthaan

প্রেরণায় মন টিকল না! গুলশন কুমারের কন্যার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ছোট পর্দার অনুরাগ বসু

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। ‘ক্যায়সি ইয়ে ইয়ারিয়াঁ’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে আসার পরে ‘কসৌটি জ়িন্দেগি কে’-তে অভিনয় করেন পার্থ সমথান।

Kausautii Zindagii Kay fame Parth Samthaan to reportedly get married to Bhushan Kumar’s Sister Khushalii Kumar

(বাঁ দিকে) পার্থ সমথান। খুশালী কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ২০:১৮
Share: Save:

বলিউডে বছরের শুরু থেকেই বিয়ের ধুম। আথিয়া শেট্টি, স্বরা ভাস্কর, কিয়ারা আডবাণী থেকে শুরু করে হালে পরিণীতি চোপড়া। নিজেদের মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের নায়িকারা। বছরের শেষেও বিনোদন জগতে বিয়ের সানাই। তবে এ বার আর বলিউ়ড নয়, গাঁটছড়া বাঁধতে চলেছেন ছোট পর্দার এক জনপ্রিয় মুখ। বিয়ে করছেন অভিনেতা পার্থ সমথান। পাত্রী গুলশন কুমারের মেয়ে ও টি-সিরিজ় কর্তা ভূষণ কুমারের বোন খুশালী কুমার। খুশালী নিজেও পেশায় অভিনেত্রী। খবর, চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতেই নাকি পার্থের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন খুশালী।

খবর, ‘প্যাহলে প্যার কা প্যাহলা গম’ গানের মিউজ়িক ভিডিয়ো একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েন পার্থ ও খুশালী। ২০২১ সালে মুক্তি পেয়েছিল সেই গান। তার পর থেকেই নাকি একে অপরকে ডেট করছেন তাঁরা। বছর দুয়েক প্রেমের পরে এ বার নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে প্রস্তুত যুগল। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বর বা জানুয়ারি মাসেই চার হাত এক হতে চলেছে যুগলের। যদিও এখনও নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি পার্থ বা খুশালী কেউই।

টেলিভিশনের ছোটখাটো কিছু চরিত্রে অভিনয় করার পরে ‘ক্যায়সি ইয়ে ইয়ারিয়াঁ’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে আসেন পার্থ। নীতি টেলরের সঙ্গে তাঁর রসায়ন মনে ধরেছিল অনুরাগীদের। দর্শকের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিল পার্থ অভিনীত চরিত্র মানিক মলহোত্র। তার পরে ‘কসৌটি জ়িন্দেগি কে’ ধারাবাহিকে অনুরাগ বসুর ভূমিকায় অভিনয় করেন তিনি। তখন সহ অভিনেত্রী এরিকা ফার্নান্ডেজ়ের সঙ্গে পার্থের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE