Advertisement
০২ মে ২০২৪
Shobnom Bubly

তাপসের স্নানঘরে রাত ৩টের সময় কী করছিলেন শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলি!

বুবলি-তাপসের প্রেম নিয়ে চর্চা ঢালিউডে। এ বার শাকিব খানের দ্বিতীয় স্ত্রীকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন তাপসের স্ত্রী ফরজ়ানা মুন্নি।

(বাঁ দিক থেকে) তাপস, বুবলি ও শাকিব খান।

(বাঁ দিক থেকে) তাপস, বুবলি ও শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৫:২১
Share: Save:

সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস এবং তাঁর স্ত্রী ফারজ়ানা মুন্নির সংসারে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। তিনি নাকি অন্য কেউ নন, শাকিব খানের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলি। সঙ্গীতশিল্পী তাপসের স্ত্রীর দাবি, বুবলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাপস। ফেসবুকে পোস্ট করে সে কথা জানান মুন্নি। যদিও পরে সেই পোস্ট মুছে দেন। জানান তাঁর ফেসবুক হ্যাকড্ হয়েছে। তার পরই সম্প্রতি ফেসবুকে বেশ কয়েকটি পেজে বুবলি-তাপসের প্রেম নিয়ে ফারজ়ানা ও শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিয়ো রেকর্ড ছড়িয়ে পড়েছে। এর পরই জানা গিয়েছে তাপসের স্নানঘরে নাকি লুকিয়ে ছিলেন বুবলি। ফরজ়ানার কাছে ধরা পড়তেই কি করলেন নায়িকা?

অপু বিশ্বাস ও তাপসের স্ত্রী মুন্নির যে কথোপকখন সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, সেখানেই তাপসের স্ত্রী মুন্নি অপুর কাছে বুবলিকে নিয়ে বোমা ফাটান। তিনি বলেন, ‘‘শুক্রবার রাত সাড়ে ৩টের দিকে তাপসকে ভিডিয়োকল করে বলেছি, বুবলিকে দাও। কারণ আমি জানি ওখানে বুবলি আছে। বাথরুমে লুকিয়ে ছিল সে। বাথরুম থেকে বের হলো। তার পর আমি বললাম, বুবলি তোমার লজ্জা লাগে না? তুমি তো একটা মেয়ে। তোমার খারাপ লাগে না? বুবলি আমার কথা শুনে হাসল। ওই হাসিটা দেখে আমি সহ্য করতে পারিনি। তখনই তো আমি ফেসবুকে পোস্ট দিয়েছি।’’ পাশাপাশি আক্ষেপ করে শিল্পী স্ত্রী জানান, এই তাপসকে চিনতে পারছেন না তিনি। বুবলি এখন তাপসের কথায় চলছেন। সম্প্রতি শাকিব-অপুর ছেলে জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটা ভিডিয়ো প্রকাশ করেন বুবলি। সেটা নাকি তাপসের পরামর্শে।

তাপস এবং তাঁর স্ত্রী ফারজ়ানা মুন্নি।

তাপস এবং তাঁর স্ত্রী ফারজ়ানা মুন্নি। ছবি: সংগৃহীত।

পাল্টা ফারজ়ানা এবং অপুর বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগরে দিয়ে বুবলি ‘চ্যানেল ২৪’-কে বলেছেন, ‘‘আমায় নিয়ে যদি কারও এত সমস্যা থাকে, তা হলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণ-সহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণ-সহ তারিখ নিয়ে অফিসিয়ালি কথা বলব। সাংবাদিক সম্মেলন করব এবং আইনি ব্যবস্থা নেব। এত লুকোচুরি করছে কেন?’’ তিনি জানিয়েছেন, শাকিবের কাছে তাঁকে খারাপ প্রমাণ করার এমন সব ষড়যন্ত্র করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE