Advertisement
১৬ জুলাই ২০২৪
Shruti Das

বিয়ের পর প্রথম দীপাবলি শ্রুতির, কালীপুজো কী ভাবে কাটাচ্ছেন ছোট পর্দার ‘রাঙা বউ’?

রবিবার কালীপুজো। বিয়ের পর প্রথম দীপাবলি অভিনেত্রী শ্রুতি দাসের। এই দিনটা স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে কী ভাবে কাটাচ্ছেন তিনি?

শ্রুতি দাস।

শ্রুতি দাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৪:৩৫
Share: Save:

আলোর উৎসবে মেতেছে শহর। পুজো-পার্বণ ছাড়া সচরাচর ছুটি পান না ছোট পর্দার অভিনেতারা। তবে পুজোর দিনগুলোয় ক্যামরা বন্ধ। শুধুই আনন্দ। নায়ক-নায়িকাদের সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে দেখা যাবে শুধুই উৎসবের ছবি। অনেকে আবার সারা দিন উপোস থেকে মায়ের পুজো দেন। বিয়ের পর অভিনেত্রী শ্রুতি দাসের এটা প্রথম দীপাবলি। ফলে উত্তেজনা অনেকটাই বেশি। এই বিশেষ দিনে স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে নৈহাটির ‘বড়মা’র দর্শন করে এলেন নায়িকা। নৈহাটির বড়মা খুবই জাগ্রত, ভক্তদের মুখে এমনটাই শোনা যায়। মাতৃমূর্তি দর্শন করে খুশি অভিনেত্রী।

সমাজমাধ্যমের পাতায় শ্রুতি পোস্ট করলেন মায়ের দর্শনের ভিডিয়ো। পোস্ট করে শ্রুতি লেখেন, “প্রথম দেখায় সব ভুলে গেছি। মাকে কী বলতে, কী করতে গিয়েছিলাম। শুধু দু’চোখ ভরে দেখে এসেছি।” স্বর্ণেন্দুর সঙ্গে বিশেষ ছবিও পোস্ট করলেন তিনি। দীপাবলির শুভেচ্ছাও জানালেন সবাইকে। এই মুহূর্তে 'পাখি' বা 'রাঙা বউ' হিসাবেই দর্শকের কাছে পরিচিত শ্রুতি। শুরু হওয়ার দিন থেকে টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে এই সিরিয়াল ।

সম্প্রতি বিস্তর চর্চা হয়েছে গল্পের নতুন টুইস্ট নিয়ে। সিরিয়ালের নায়ক গৌরব রায়চৌধুরীকে দর্শক দেখছেন দ্বৈত চরিত্রে। ফলে গল্পে নতুন মোড় এসেছে। যা দর্শকের আগ্রহ অনেকটাই বাড়িয়েছে। তবে আগের থেকে টিআরপির নম্বর কমে গিয়েছে অনেকটা। আগামী দিনে পাখি এবং কুশের গল্প কোন দিকে মোড় নেবে, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE