Advertisement
০৪ জুন ২০২৪
Actor Death

হৃদ্‌রোগ আক্রান্ত হয়ে প্রয়াত বড় পর্দার খলনায়ক

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বড় পর্দায় খলনায়ক। বহু দক্ষিণী ছবিতে তিনি খলচরিত্রে অভিনয় করে এক সময় পরিচিত মুখ হয়ে উঠেছিলেন।

Actor Kazan Khan

প্রয়াত অভিনেতা কাজ়ান খান। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৪:০৭
Share: Save:

বিনোদন জগতে গত কয়েক সপ্তাহ ধরেই একের পর এক দুঃসংবাদ। পর পর একাধিক তারকার মৃত্যু খবর এসেছে সম্প্রতি। মঙ্গলবার ফের এক মৃত্যুর খবর। ১২ জুন প্রয়াত হলেন মালয়ালম ছবির অভিনেতা কাজ়ান খান। হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় অভিনেতার। কাজ়ানের আকস্মিক প্রয়াণে দুঃখপ্রকাশ করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকা।

প্রযোজক এবং প্রডাকশন কনট্রোলার এনএম বাদুশা ফেসবুকে পোস্ট করে কাজ়ানের মৃত্যুর খবর দেন। তার পর থেকেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অনেকেই শোকপ্রকাশ করেছেন। অভিনেতার শেষকৃত্যের সময় এখনও জানা যায়নি।

তামিল, মালয়ালম, কন্নড় মিলিয়ে প্রায় ৫০টি ছবিতে অভিনয় করেছেন কাজ়ান। ১৯৯২ সালে তামিল ছবি ‘সেন্থামিজ পাত্তু’ ছবি দিয়েই বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। প্রথম ছবিতেই নজর কাড়েন তিনি। তার পরে ‘গান্ধর্ভম’, ‘সিআইডি মুসা’, ‘দ্য ডন’, ‘মায়ামোহিনী’-সহ আরও বেশ কিছু ছবিতে খলনায়কের চরিত্রের কারণে জনপ্রিয় হয়ে ওঠেন।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: ‘মাছ ধরতে শেখানো উচিত’, আক্রমণ দেবজিতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Death Malayalam Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE