Advertisement
২৪ জুন ২০২৪
Yash

রামায়ণে খল চরিত্রে ‘কেজিএফ’ তারকা যশ, তাঁর ভোলবদল করতে খরচ হচ্ছে কত কোটি?

পরিচালক নীতেশ তিওয়ারির রামায়ণে রাবণ হচ্ছেন যশ। কত কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা?

KGF star Yash to take Rs. 150 crore for Ramayana

দক্ষিণী অভিনেতা যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৮:৩৬
Share: Save:

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। প্রাথমিক ভাবে ছবির জন্য রণবীর কপূরকে রামচন্দ্র ও তাঁর বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতার চরিত্রে পছন্দ করেছেন পরিচালক নীতেশ তিওয়ারি। অন্য দিকে, রাবণের চরিত্রের জন্য দক্ষিণী তারকা যশকে প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন নির্মাতারা। সেই চরিত্র নাকি মোটেও পছন্দ ছিল না যশের। তবে শেষমেশ নাকি রাজি হয়েছেন ‘কেজিএফ’ তারকা। যশ থেকে রাবণ হয়ে উঠতে কত কোটি টাকা পারশ্রমিক নিচ্ছেন অভিনেতা?

রণবীরের বিপরীতে রাবণ নিয়ে উৎসাহ প্রকাশ করলেও নিজের অনুরাগীদের প্রত্যাশার কথা ভেবে খলচরিত্র থেকে সরে আসতে চাইছিলেন যশ। দীর্ঘ টালবাহানার পর রাবণের চরিত্রে চূড়ান্ত করা হয় যশকে। কিন্তু এই ছবির জন্য নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসেছেন যশ। যা রণবীরের পারিশ্রমিকে ছাপিয়ে গিয়েছে। এমনিতেই নাকি ১০০ কোটির নীচে কথা বলেন না যশ। এই ছবিতে বাড়তি দিন ও সময় দিতে হবে। সেই কারণে এই পারিশ্রমিক দাবি করেছেন বলেই খবর।

যশ-ঘনিষ্ঠের দাবি, রামায়ণ করার সিদ্ধান্ত নিয়েছেন যশ। এই ছবির লুক নিয়ে বেশ সচেতন তিনি। ‘কেজিএফ’-এর থেকে একেবারে ভিন্ন ভাবে দর্শকের সামনে আসতে চান অভিনেতা। ইতিমধ্যেই তাঁর লুক ও শরীরচর্চার দিকে বাড়তি খেয়াল দিয়েছেন। পর্দায় মানানসই রাবণ হয়ে ওঠার জন্য। টান টান চিত্রনাট্য ও দুরন্ত ভিএফএক্সের সাহায্যে বড় মাপের ‘রামায়ণ’ বানাতে উদ্যোগী নীতেশ। ইতিমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে আনুষ্ঠানিক ঘোষণার পরে চলতি বছরের ডিসেম্বর মাস থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছবির। সে ক্ষেত্রে ২০২৫ সালে মুক্তি পেতে পারে ‘রামায়ণ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE