Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sidharth Kiara Wedding

‘শেরশাহ’র গানে কিয়ারার প্রবেশ, মালাবদল হতেই ঠোঁটে ঠোঁট সিড-কিয়ারার, রইল ভিডিয়ো

অন্য তারকাদের থেকে তাঁরা যে আলাদা, প্রমাণ করলেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বিয়ের তিন দিনের মাথায় প্রকাশ্যে সিড-কিয়ারার বিয়ের ভিডিয়ো।

Sidharth malhotra kiara advani wedding picture

রূপকথার বিয়ে সিড-কিয়ারার, ভিডিয়ো প্রকাশ্যে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

৭ ফেব্রুায়ারি সূর্যগড় প্রাসাদে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। রূপকথা সদৃশ সেই বিয়ের সাক্ষী ছিল তাঁদের পরিবার এবং ইন্ডাস্ট্রির নির্দিষ্ট অতিথিরা। স্বাভাবিক ভাবেই এই রাজকীয় বিয়ের ঝলক দেখার অপেক্ষায় ছিলেন দম্পতির অনুরাগীরা। তবে মোটে ১০০ জন নিমন্ত্রিতকে নিয়ে বিয়ের অনুষ্ঠান দেখার উপায় যে নেই। তার উপরে ছিল আঁটসাঁট নিরাপত্তা বলয়ের চোখরাঙানি। তবে সেই আক্ষেপ মিটিয়ে দিলেন কিয়ারা। বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

মাথায় ফুলের শামিয়ানা। মণীশ মালহোত্রর গোলাপি লহেঙ্গায় যেন ফুলের মতো সেজেছিলেন কিয়ারা। পান্না হীরের বসানো গয়না, নতুন কনে কিয়ারার অপেক্ষায় দাঁড়িয়ে সিদ্ধার্থ। বিয়ের দিন সিদ্ধার্থের পরনে ছিল আইভরি শেরওয়ানি। প্রাসাদের ফটক খুলে বেরোলেন কিয়ারা। ভালবাসার মানুষ দেখে তৃপ্তির হাসি দু’জনের। গুটি গুটি পায়ে এগিয়ে এলেন কিয়ারা। আলিঙ্গনাবদ্ধ হলেন এক অপরের সঙ্গে, হল মালাবদল। ভালবাসার পরিণতি বোঝাতে ঠোঁটে ঠোঁট রাখলেন তারকা যুগল। নেপথ্যে বাজছে এই জুটির বিখ্যাত ছবি ‘শেরশাহ’-র গান। তাঁদের বিয়ের এই ভিডিয়ো প্রকাশ্যে আসার এক ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রামে তা পছন্দ করেছেন প্রায় ২৯ লক্ষ মানুষ।

তাঁদের বিয়ের প্রথম ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছিলেন ১ কোটি ৩৯ লক্ষ ৯ হাজার মানুষ। সে দিক থেকে বলিপাড়ার তাবড় সব জুটিকে পিছনে ফেলে দিয়েছেন সিড-কিয়ারা। তাঁদের প্রথম ছবি সমাজমাধ্যমে আসতেই ১ কোটি ৩৪ লক্ষ ৮ হাজার মানুষ একসঙ্গে হৃদয় এঁকে দিলেন। দু’বছর আগে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়েতেও এর চেয়ে কম উল্লাস দেখা গিয়েছিল সাধারণের। ‘ভিক্যাট’-এর প্রথম ছবিতে প্রতিক্রিয়া এসেছিল ১ কোটি ২৫ লক্ষ অনুরাগীর। বিয়ের দিনই নিজেদের জোট এবং আধিপত্য প্রতিষ্ঠা করলেন নবদম্পতি সিড-কিয়ারা। আগামী ১২ ফেব্রুয়ারি এই জুটির রিসেপশন পার্টি বসবে মায়ানগরীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE