Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Most Googled Celeb in India

জনপ্রিয়তার নিরিখে টেক্কা শুভমন, সিদ্ধার্থের মতো তারকাদেরও! কে তিনি?

এক জন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। অন্য জন খেলার মাঠের। নিজের ক্যারিশ্মায় সিদ্ধার্থ মলহোত্র ও শুভমন গিলের মতো ব্যক্তিত্বদের ছাপিয়ে গেলেন তিনি!

Kiara Advani beats Sidharth Malhotra, Shubman Gill to emerge as Most Googled Celeb in India in 2023

সিদ্ধার্থ মলহোত্র-শুভমন গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ২০:২১
Share: Save:

প্রায় এক দশক আগে ক্যামেরার সামনে পা রাখার পর থেকে বলিউডের অন্যতম পছন্দের ‘স্টুডেন্ট’ তিনি। তার পরে অবশ্য ‘মজনু’, ‘শেরশাহ’-এর মতো চরিত্রের মাধ্যমে দর্শকের মনে নিজের জায়গা তৈরি করেছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র। বলিউডে এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। সমাজমাধ্যমের পাতায় তাঁর অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়। অন্য দিকে, ২২ গজের উঠতি তারকা শুভমন গিল। ভারতের জার্সিতে নিজেকে প্রমাণও করেছেন গিল। স্রেফ পেশাগত জীবন নয়, তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা কম নয়। ভারতীয় ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাকি প্রেম করছেন শুভমন, কান পাতলেই এই গুঞ্জন শোনা যায় বলিপাড়া থেকে ক্রিকেটের সাজঘরে। যদিও স্রেফ সারা তেন্ডুলকর নয়, সময়ে সময়ে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও নাম জড়িয়েছে গিলের। সব মিলিয়ে শুভমনকে নিয়ে অনুরাগীদের উৎসাহ যে বিশেষ কম নয়, তা স্পষ্ট। তবে এই দুই তারকাকেই জনপ্রিয়তার নিরিখে টেক্কা দিয়ে দিলেন অন্য এক তারকা। কে তিনি, জানেন?

বছরের শেষে হাতে পাওয়া তথ্য অনুযায়ী, চলতি বছরের ‘গুগল সার্চ’-এর নিরিখে সিদ্ধার্থ ও শুভমনকে টেক্কা দিয়েছেন সিদ্ধার্থেরই স্ত্রী ও বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণী। ওই তথ্য থেকে স্পষ্ট, কিয়ারাকে নিয়েই উৎসাহ সবেচেয়ে বেশি অনুরাগীদের। তাঁর বিষয়ে জানতেই সবচেয়ে বেশি বার গুগলের সাহায্য নিয়েছেন অনুরাগীরা। প্রসঙ্গত, চলতি বছরেই সিদ্ধার্থের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নায়িকা।

‘লাস্ট স্টোরিজ়’ সিরিজ়ের র‌্যাপ পার্টিতে প্রথম দেখা সিদ্ধার্থ ও কিয়ারার। সেখান থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গাঢ় প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির সেটে। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় কানাঘুষো শোনা গেলেও জনসমক্ষে কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি কিয়ারা বা সিদ্ধার্থ কেউই। চলতি বছরে প্রেমের মাসে রাজস্থানে সাত পাক ঘোরেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE