Advertisement
২০ জুন ২০২৪
Kiara Advani

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা! টুইট করায় নিন্দার ঝড় কমল আর খানের দিকে

সিড-কিয়ারা রিসেপশনের দিন বোমা ফাটালেন কমল আর খান। বললেন কিয়ারা নাকি অন্তঃসত্ত্বা! সত্যিটা কী?

Picture Of Sidharth kiara advani reception

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা! টুইটারে তুলোধনা কমল আর খানকে। ছবি :ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৭
Share: Save:

বিবাহের পরবর্তী অনুষ্ঠানে ব্যস্ত নবদম্পতি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ৭ তারিখে জয়সলমেরে রূপকথার মতো বিয়ে। তার পর রবিবার ছিল সিড-কিয়ারার বৌভাতের অনুষ্ঠান। তার মাঝেই বোমা ফাটালেন কমল আর খান। কিয়ারা নাকি মা হতে চলেছেন! স্বঘোষিত সিনেমা সমালোচক কমল আর খান জানান, অভিনেত্রী সন্তানসম্ভবা। এটাই নাকি বলিউডের নয়া ট্রেন্ড। তাঁর কথায়, ‘‘বলিউডের নতুন ধারা, আগে অন্তঃসত্ত্বা হবে, তার পর বিয়ের পিঁড়িতে বসবে, এই ছকেই চলছে এখন। ভালই চলছে সব।

কেআরকে-এর এ হেন টুইটে নিন্দার ঝড় উঠেছে নেটপাড়ায়। এমনিতেই বলিউডের সঙ্গে কমলের আদায়-কাঁচাকলায় সম্পর্ক। বলিউডের মুণ্ডপাত কিংবা অভিনেতাদের কাটাছেঁড়া না করে তিনি কি আর বেশি দিন চুপচাপ বসে থাকতে পারেন! তাই সিড-কিয়ারার বৌভাতের দিন এমন মন্তব্যে প্রায় শোরগোল পড়ে গিয়েছে। যদি সিদ্ধার্থ কিংবা কিয়ারার কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তাঁদের কেআরকে জবাব দিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। কেউ তাঁকে ‘উন্মাদ’ বলেছেন। কেউ উপদেশ দিয়েছেন ‘‘আপনি নিজে একবার অন্তঃসত্ত্বা হয়ে দেখুন না।’’ কেউ আবার জানতে চেয়েছেন তাঁর এই ধরনের খবররে সূত্র ঠিক কারা! বিতর্কিত টুইটের জন্য বিভিন্ন সময় বেকায়াদায় পড়েছেন কমল আর খান। এমনকি জেলেও যেতে হয়েছে তাঁকে। তবে তাতেও যে বিশেষ হুঁশ ফিরেছে তাঁর, এমনটা নয়। স্বমহিমায় রয়েছেন কেআরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE