Advertisement
০৪ মার্চ ২০২৪
Kiara Advani-David Beckham

একসঙ্গে ভারতের বিশ্বকাপ সেমিফাইনাল দেখেছেন, কিয়ারাকে কী এমন বলে গেলেন বেকহ্যাম?

বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ চলাকালীন ওয়াংখেড়েতে কিয়ারাকে এমন কী বলেন বেকহ্যাম, যা নাড়া দিয়ে গিয়েছে অভিনেত্রীকে?

(বাঁ দিকে) ডেভিড বেকহ্যাম। (ডান দিকে) কিয়ারা আডবাণী।

(বাঁ দিকে) ডেভিড বেকহ্যাম। (ডান দিকে) কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৮:০৫
Share: Save:

এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কিয়ারা আডবাণী। চলতি বছর অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রকে বিয়ে করেন। এই মুহূর্তে বি-টাউনের অন্যতম সুখী দম্পতি তাঁরা। কখনও তাঁরা একসঙ্গে ইটালি ঘুরছেন, কখনও আবার জুটি বেঁধে খেলার মাঠে। সম্প্রতি বিশ্বকাপে ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল দেখতে স্বামীকে সিদ্ধার্থের সঙ্গে গ্যালারিতে উপস্থিত ছিলেন কিয়ারা। গোটা ম্যাচের একটা লম্বা সময় তিনি বসেছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের পাশে। ম্যাচ চলাকালীন কিয়ারাকে এমন কী বলেন বেকহ্যাম, যা নাড়া দিয়ে যায় অভিনেত্রীকে?

শেরশাহর পর থেকে কিয়ারা যে ছবিই করছেন সেটাই হিট। এখনও পর্যন্ত মূল ধারার বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। গত কয়েক বছরে একের পর এক হিট দিয়ে নিজেকে ভাগ্যবতী মনে করেন কিয়ারা। এমনকী তাঁর সতীর্থদেরও এমনই ধারণা। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাট শোয়ে এসে অভিনেত্রী তাঁর সাফল্য প্রসঙ্গে কথা বলতে গিয়ে ভাগ করে নিলেন ডেভিড বেকহ্যামের থেকে শোনা দু’-চার কথা।

নিউজিল্যান্ড বনাম ভারতের ম্যাচ চলাকালীন গ্যালারিতে বসা কিছু দর্শক নাকি বলছিলেন, ভারত ভাগ্যের জোরে এত দূর এসেছে। কিয়ারা জানান, এটা শোনামাত্রই আপত্তি জানান বেকহ্যাম। তিনি কিয়ারাকে ডেকে বলেন, ‘‘যাঁরা বলছেন ভাগ্যের জন্যই নাকি এত দূর এসেছে ভারত, তাঁরা আসলে কঠোর পরিশ্রমটা দেখতে পাননি।’’ এমন এক আন্তর্জাতিক মানের তারকার কাছে থেকে এমন কথা শুনে রীতিমতো শিহরিত কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE