Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Sandipta Sen Marriage

ফুশিয়া বেনারসিতে সাবেকি সাজে প্রেমিক সৌম্যকে বিয়ে করলেন সন্দীপ্তা

এই দিনটারই তো তিনি অপেক্ষা করছিলেন গত কয়েক মাস ধরে। বাইপাস সংলগ্ন ব্যাঙ্কোয়েটে সাবেকি সাজে বিয়ে করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

Tollywood actress Sandipta Sen got married to long time boyfriend Soumya Mukherjee

সৌম্য-সন্দীপ্তা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ২০:২৩
Share: Save:

এক সপ্তাহ আগে থেকেই টলিপাড়ায় সাজ সাজ রব। বিয়ে করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। ৭ ডিসেম্বর পরিকল্পনা মাফিক মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নায়িকা। বিয়েতে হল না কন্যাদান। মিটেছে সই সাবুদের পালা। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিকের মতে বিয়ে সারলেন নায়িকা। বিয়েতে যে সাবেকি সাজে সাজবেন তিনি সে কথা তো আগে থেকেই স্থির করে রেখেছিলেন। তাঁর পোশাক পরিকল্পনার দায়িত্বে ছিলেন অভিষেক রায়। বিয়েতে ফুশিয়া রঙের বেনারসিতেই দেখা গেল নায়িকাকে। সৌম্য সাজলেন হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে। পাশে ছিলেন তাঁর প্রিয় বান্ধবীরা। সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, সোহিনী সরকার, আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ দাসের মতো বহু টলিউড তারকারা উপস্থিত ছিলেন নতুন বর-কনেকে শুভেচ্ছা জানাতে। বিয়ের রীতিনীতির মতোই খাবারের মেনুতে ছিল বাঙালিয়ানা ছোঁয়া। কড়াইশুঁটির কচুড়ি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, কষা মাংস, চিংড়ির মালাইকারির মতো হরেক পদ ছিল বিয়ের ভোজে।

তাঁর বিয়ের দিন তো সকাল থেকে বৃষ্টি। ফলে এমনিতেই শীতের শহরে চারিদিকে জল। অনেকেই ভেবেছিলেন খোলা জায়গায় কী ভাবে ব্যবস্থা হবে। কিন্তু সব কিছু সুষ্ঠ ভাবে হয়ে গেল। গায়ে হলুদের সকালেও একেবারে সাদামাঠা সাজে ফ্রেমবন্দি হন অভিনেত্রী।

এক দিনেই বিয়ে এবং রিসেপশন। তাই কনে আর বরকে একসঙ্গেই দেখা গেল গায়ে হলুদের সকালে। বিয়ের মেনুতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। বিভিন্ন মাছের পদ থেকে পাঁঠার মাংস— কিছুই বাদ ছিল না। এসেছিলেন টলিপাড়ার অনেক চেনা মুখ। অভিনেতা, পরিচালক থেকে প্রযোজক অনেককেই দেখা গেল আমন্ত্রিতদের তালিকায়। বিয়েতে সাদা রঙের কিছু পরা যাবে না বলে বাগ্‌দান পর্বের দিন সাদা লহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী।

সৌম্যর সঙ্গে বেশ কিছু বছরের প্রেম নায়িকার। প্রথমের দিকে সম্পর্ককে আড়ালে রাখলেও পরবর্তীকালে নিজের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি তাঁরা। আগে নায়িকাকে পর্দায় দক্ষ হাতে সংসার সামলাতে দেখেছেন দর্শক। বাস্তবে তিনি কতটা সংসারী, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE