Advertisement
২২ জুন ২০২৪
Sandipta-Soumya

সকাল থেকে একনাগাড়ে বৃষ্টি, বিয়ের অনুষ্ঠানে কী পরিবর্তন আনতে হল সন্দীপ্তাকে?

গত দু’দিন ধরে একনাগাড়ে বৃষ্টি হয়েই চলেছে। বাইপাস সংলগ্ন একটি বাগানে বৃহস্পতিবার সন্ধ্যাবেলা বসবে সন্দীপ্তার বিয়ের আসর। খোলা আকাশের নীচে বিয়ে কী করে হবে?

Word in the air is Tollywood actress Sandipta Sen has to change her wedding decoration due to bad weather

গায়েহলুদের অনুষ্ঠানে সন্দীপ্তা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৭
Share: Save:

বাইপাস সংলগ্ন একটি বাগানে ৭ ডিসেম্বর সন্ধ্যায় বসবে অভিনেত্রী সন্দীপ্তা সেনের বিয়ের আসর। ৬ ডিসেম্বর থেকে সেন বাড়িতে হইচই শুরু হয়ে গিয়েছে। বিয়ের জন্য সবাই শীতকালই পছন্দ করেন। গরমের হাঁসফাঁসানি থাকে না। আবার বর্ষার জল থাকে না। ঠান্ডার মরসুমে সাজগোজ করতেও ভাল লাগে। সেই সব পরিকল্পনা করেই হয়তো সন্দীপ্তাও তাঁর বিয়ের তারিখ ঠিক করেছিলেন। খোলা আকাশের নীচে বাগানের মাঝেই সব কিছু আয়োজন। যদিও সেখানে একটি ব্যাঙ্কোয়েটও আছে। তবে বিয়ের জন্য সবাই বাগানটি সাজিয়ে-গুছিয়ে নিতেই পছন্দ করেন। কিন্তু নায়িকার আইবুড়োভাতের দিন থেকে কলকাতায় শুরু হয়েছে টানা বৃষ্টি। এটা শীতকাল না কি বর্ষাকাল তা বোঝা মুশকিল সকলের পক্ষে। সূত্র বলছে, বিয়ের সকাল থেকে যা বৃষ্টি, তাতে বাগান ছেড়ে ব্যাঙ্কোয়েটের মধ্যেই বিয়ের সব ব্যবস্থা করতে হয়েছে নায়িকাকে।

তবে যত বৃষ্টিই হোক না কেন, বিয়েবাড়ির আনন্দে এক বিন্দুও ভাটা পড়েনি। সকাল থেকে চলছে হইচই। নায়িকার টালিগঞ্জের আবাসনেই ছিমছাম ভাবে আইবুড়োভাত পর্ব হয়েছে আগের দিন। শাঁখাপলা পরে কনে তৈরি বরের জন্য। অন্য দিকে, সন্দীপ্তার হবু স্বামী সৌম্য মুখোপাধ্যায়ের বাড়িতেও চলছে হইচই। বিয়ের সকালে বাইপাস সংলগ্ন সেই ব্যাঙ্কোয়েটেই গায়েহলুদের ভিডিয়ো দেখা গেল। আবহাওয়া ঠিক থাকলে হয়তো সন্দীপ্তার গায়েহলুদের ছবিতে দেখা যেত নীল আকাশ আর সবুজ মাঠ। বিয়ের সকালে সাদা পাড় দেওয়া হলুদ শাড়িতে সেজেছিলেন নায়িকা। সৌম্য পরনেও ছিল হলুদ পাঞ্জাবি।

বেশ কিছু দিন প্রেমপর্বের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সৌম্য এবং সন্দীপ্তা। পাঁচ দিন আগে বাগ্‌দান পর্ব সেরেছেন তাঁরা। আপাতত কনের বেশে সন্দীপ্তাকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE