Advertisement
০২ মে ২০২৪
Salman-Koushani

চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে প্রিয় নায়কের সঙ্গে দেখা কৌশানীর, নায়িকাকে কী বললেন সলমন?

ছোট থেকে সলমন খানের সঙ্গে দেখা করার স্বপ্ন কৌশানী মুখোপাধ্যায়ের। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পূর্ণ হল মনের ইচ্ছা।

সলমন-কৌশানী।

সলমন-কৌশানী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

স্কুলে পড়ার দিন থেকে অপেক্ষা ছিল এই মুহূর্তের। বন্ধুদের সবাই ছিল শাহরুখ খান ভক্ত। কিন্তু অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের ভালবাসা শুধুমাত্র সলমন খান। বলিউডের ভাইয়ের সঙ্গে দেখা করার স্বপ্ন ছিল। ৫ ডিসেম্বর ছোটবেলার সেই স্বপ্নই পূরণ হল নায়িকার। মঙ্গলবার শহরে হয়ে গেল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। এ দিন বিশেষ অতিথি হিসাবে মঞ্চে উপস্থিত হয়েছিলেন সলমন। আর থালি গার্ল ছিলেন কৌশানী। পছন্দের তারকাকে প্রথম বার দেখার উত্তেজনাই আলাদা। ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও সলমনের স্বপ্নে বিভোর নায়িকা। মন থেকে কিছু চাইলে যে তা সত্যি হয়, এ কথা মনেপ্রাণে বিশ্বাস করতেন নায়িকা। সেই বিশ্বাস আরও জোরালো হল সলমনের দেখা পেয়ে। প্রিয় নায়ককে সামনে থেকে দেখা, কথা বলার অভিজ্ঞতা কেমন হল? আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন কৌশানী।

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “আমি তো এখনও গত কালের মুহূর্তের কথাই ভাবছি বসে বসে। ছোট থেকেই আমি সলমন ভক্ত। আমার বন্ধুরা তখন অনেকেই শাহরুখ ভক্ত ছিল। কিন্তু আমি বরাবর ভাইয়ের লয়্যাল ভক্ত। গত কাল বেশ কিছু কথাও হয়েছে। আমি তো বললাম আপনি সত্যিই টাইগার। সলমন আমার নাম জানতে চেয়েছিলেন। ছোট থেকে এই স্বপ্নটা দেখেছিলাম। এ ভাবে যে পূরণ হয়ে যাবে ভাবতে পারিনি।”

১২ ডিসেম্বর পর্যন্ত চলবে কলকাতা চলচ্চিত্র উৎসব। উদ্বোধনী উৎসবে যে নায়িকাকে এমন দায়িত্ব দেওয়া হবে সেটা আশা করেননি কৌশানী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে বেশ কিছু ছবির কথাবার্তা চলছে নায়িকার। ডিসেম্বরের শেষে নতুন কাজ নিয়ে কথা বলতে পারবেন নায়িকা। আপাতত বেশ কিছু চিত্রনাট্য শুনছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE