Advertisement
০২ মে ২০২৪
Sunny Deol

মত্ত অবস্থায় মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সানি দেওল! তাঁকে ঘিরে কি ষড়যন্ত্র চলছে?

‘গদর ২’ মুক্তি পাওয়ার পর থেকে আলোচনায় রয়েছে সানি দেওলের নাম। এ বার ছড়িয়ে পড়ল সানির মত্ত অবস্থার ভিডিয়ো।

Video of Drunk Sunny Deol roaming on the Mumbai streets have gone viral

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৮
Share: Save:

মায়ানগরীতে তখন রাত। রাস্তার হ্যালোজেন আলোয় দেখা যাচ্ছে কয়েক জনকে। চারিদিকে গাড়ি। যানজটের মাঝে আচমকাই অটো থেকে নেমে এলেন চালক। মাঝরাস্তায় যদি কেউ বলিউড তারকাকে দেখতে পান, তা হলে তো চমকে যাবেনই যে কেউ। মুম্বইয়ের ওই চালকের সঙ্গে তেমনটাই ঘটেছে। মাঝপথে দেখতে পেলেন অভিনেতা সানি দেওলকে। যদিও তিনি নাকি দাঁড়ানোর অবস্থাতেই ছিলেন না। একটি ছোট ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যে ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই শুরু হয়েছে বিস্তর জল্পনা। তবে কি মত্ত অবস্থায় রাস্তায় ঘুরছিলেন সানি? ‘গদর ২’ মুক্তি পাওয়ার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেতার নাম। বক্স অফিসের নম্বর বলছে, এর আগের যাবতীয় নজির ছাপিয়ে গিয়েছেন নায়ক।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, তিনি কখনও মদ্যপান করেন না। শুধু তা-ই নয়, তিনি কল্পনা করতে পারেন না মানুষ কী ভাবে নেশা করেন। এত কিছু বলার পর তিনি নিজেই এমন কাণ্ড ঘটালেন?

সানির অনেক ভক্তের বক্তব্য, অভিনেতার বিরুদ্ধে নেতিবাচক খবর রটানোর জন্য এই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হয়েছে। সানির বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তবে বেশি ক্ষণ চাপা থাকেনি সত্য। আসলে নতুন ছবির শুটিং করছিলেন সানি। পরিচালক শশাঙ্ক উদ্রাপুরকর পরিচালিত ‘সফর’ ছবির শুটিং করছিলেন তিনি। কাজের ফাঁকেই একটি ভিডিয়ো চারিদিকে ছড়িয়ে পড়েছে। সানির আগামী ছবি কি ‘গদর ২’-কে ছাপিয়ে যাবে? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE