Advertisement
০৪ মার্চ ২০২৪
Himanshi Khurana-Asim Riaz

হিমাংশীর সঙ্গে বিচ্ছেদ, পরের দিন ফেজ টুপি পরে ছবি দিয়ে কী লিখলেন ‘বিগ বস্‌’ খ্যাত আসিম?

ধর্মের কারণে ছেড়েছেন প্রেমিকাকে। চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই সাদা কুর্তা, মাথায় ফেজ টুপি পরে ছবি দিয়ে কী লিখলেন আসিম?

(বাঁ দিকে) হিমাংশী খুরানা। (ডান দিকে) আসিম রিয়াজ়।

(বাঁ দিকে) হিমাংশী খুরানা। (ডান দিকে) আসিম রিয়াজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৬:২৬
Share: Save:

২০২০ সালে ‘বিগ বস্‌’-এর ঘরে আলাপ হিমাংশী খুরানা ও আসিম রিয়াজ়ের। প্রথম আলাপেই হিমাংশীর প্রেমে পড়েন আসিম। তার পর তিন বছর সম্পর্কে ছিলেন তাঁরা। তবে গত কয়েক মাস ধরে ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, তাঁদের প্রেম ভেঙেছে। আশঙ্কাকে সত্যি প্রমাণ করেই বৃহস্পতিবার বিবৃতি দিয়ে নিজেদের বিচ্ছেদের কথা জানান এই জুটি। বিচ্ছেদের কারণ হিসাবে হিমাংশী জানান, ধর্মের কারণে তাঁরা এই সম্পর্ক তাঁরা এগিয়ে নিয়ে যেতে পারছেন না। এই ঘটনার চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই সাদা কুর্তা, মাথায় ফেজ টুপি পরে ছবি দিয়ে কী লিখলেন আসিম?

হিমাংশী এবং অসীমকে বিভিন্ন গানের ভিডিয়োয় দেখেছেন দর্শক। অসীমের জন্য দীর্ঘ ন’বছরের প্রেম ভেঙেছিলেন হিমাংশী। ক্যামেরার সামনে একে অন্যের প্রতি ভালবাসার কথা স্বীকারও করেন তাঁরা। বিচ্ছেদের পর হিমাংশী লেখেন, ‘‘হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। তবে যে ক’টা বছর আমরা একসঙ্গে কাটিয়েছি, তা মনে রাখার মতো। এখন থেকে আমাদের পথ আলাদা। যে যার মতো করে নিজেদের পথে হাঁটব এ বার। আমরা পরস্পরের ধর্মকে সম্মান করি। ভিন্ন মতাদর্শের কারণেই আলাদা পথ বেছে নিলাম আমরা। যে যার ধর্মের প্রতি আনুগত্যের কারণে এই সম্পর্ককে আর এগিয়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম আমরা। পরস্পরের প্রতি কোনও ক্ষোভ নেই আমাদের।” হিমাংশীর বিবৃতিকে সমর্থন জানিয়ে নিজেদের ব্যক্তিগত অবস্থান বজায় রাখতে সাহায্য করার জন্য অনুরোধ জানান আসীমও। শুক্রবারই বেশভূষার মাধ্যমে নিজের ধর্মীয় অবস্থান বুঝিয়ে আসিম লেখেন, ‘‘আল্লাহ্‌ এখনও পর্যন্ত যা কিছু দিয়েছেন তার জন্য এই জুম্মাবারে আমি তাঁর কাছে কৃতজ্ঞতা জানাতে চাইছি ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE