Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Kiara: আমাকে ডাকা হয়নি, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা

‘ভিক্যাট’-এর বিয়েতে আমন্ত্রিত? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্ন ছুড়ে দেওয়া হয় কিয়ারাকে। বহুল চর্চিত এই প্রসঙ্গ এড়িয়ে যাননি নায়িকা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ ডিসেম্বর ২০২১ ১৫:১০
ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কথা বললেন কিয়ারা।

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কথা বললেন কিয়ারা।

ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়ে নিয়ে নিশ্চুপ বলিপাড়া। কেউ কিচ্ছুটি বলছেন না। কিন্তু এ বার মুখ খুললেন হবু বরের সহকর্মী কিয়ারা আডবাণী।

‘ভিক্যাট’-এর বিয়েতে আমন্ত্রিত? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্ন ছুড়ে দেওয়া হয় কিয়ারাকে। বহুল চর্চিত এই প্রসঙ্গ এড়িয়ে যাননি নায়িকা। ‘শেরশাহ’–র ডিম্পলের উত্তর, “ওদের বিয়ে হচ্ছে? এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো নেমন্তন্ন করেনি।” এটুকু বলেই থেমে যান কিয়ারা। এর বেশি এ বিষয়ে আর কিছুই বললেন না তিনি।

Advertisement

২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি এবং কিয়ারা। বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই। কিয়ারা অস্বীকার করলেও বলিউডের গুঞ্জন, ‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে থাকছেন তিনি। নিমন্ত্রিত তাঁর প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রও। অনুষ্ঠানে ‘শেরশাহ’ ছবির গানের সঙ্গে নাকি নাচ করবেন তাঁরা।

শনিবারই আইনি ভাবে খাতায়-কলমে বিয়ে সারতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। এর পর রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবে বলিউডের একাংশ।

আরও পড়ুন

Advertisement