Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Kiara Advani

Karan Johar-Kiara Advani: মায়ের অনুমতি না থাকায় কর্ণকে ফিরিয়েছিলেন! কার জন্য লাভ হয়েছিল কিয়ারার

‘লাস্ট স্টোরিজ’-এর জন্যেই দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিতে পেরেছিলেন কিয়ারা আডবাণী। কিন্তু এই চরিত্রের জন্য প্রথমেই তাঁকে ভাবেননি কর্ণ।

 প্রথম পছন্দ ছিলেন না কিয়ারা

প্রথম পছন্দ ছিলেন না কিয়ারা

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১১:২৯
Share: Save:

কর্ণ জোহরের শো মানেই নিত্যনতুন গসিপ। প্রিয় তারকাদের সব গোপন তথ্য ফাঁস। এই সপ্তাহেও তার অন্যথা হল না। পরিচালকের শোয়ের নতুন পর্বের অতিথি ছিলেন কিয়ারা আডবাণী, শাহিদ কপূর। আড্ডার মাঝে উঠে এসেছে নানা গোপন তথ্য। তেমনই ভাবে প্রকাশ্যে এল কিয়ারার জীবনের আরও এক গোপন কথা।

‘লাস্ট স্টোরিজ’ ছবিতে কিয়ারার অভিনয়ের কথা নতুন করে বলার নেই। শ্বশুরবাড়ির সকলের সামনে নায়িকার সেই চরমসুখ উপভোগ করার মুহূর্তের দৃশ্য ভোলার নয়। কিন্তু জানেন কি, নেটফ্লিক্সের এই স্বল্পদৈর্ঘ্যের ছবির জন্য কর্ণের প্রথম পছন্দ কিয়ারা ছিলেন না। সেই তথ্যই ফাঁস করেন কর্ণ জোহর স্বয়ং।

এই চরিত্রের জন্য প্রথমে কৃতি শ্যাননকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। কিন্তু নায়িকা কর্ণকে জানান, তাঁর মা এই চরিত্রে অভিনয় করার জন্য অনুমতি দিচ্ছেন না। এ কথা শুনে যদিও বেশ অবাকই হন পরিচালক।

তবে কৃতির এই সিদ্ধান্তই কিয়ারার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতে প্রথম কিয়ারাকে দেখেন কর্ণ। তখন অবশ্য কিয়ারার পরিচয় ছিল আলিয়া আডবাণী হিসাবে। সেখানে অভিনেত্রীকে দেখেই পরের দিন ‘ধর্ম’-এর অফিসে আসতে বলেন কর্ণ। পরের দিন সেই কথা মতো কর্ণের সঙ্গে দেখা করতে যান কিয়ারা। শোনেন পুরো গল্প। আর তার পর?

কর্ণের শো-তে এসে কিয়ারা বলেন, “আমি যখনই শুনি এই স্বল্পদৈর্ঘ্যের ছবির পরিচালক কর্ণ জোহর, তখন আর কোনও দিকে তাকাইনি। শুধু মাত্র কর্ণের পরিচালনায় কাজ করব বলে এই ছবি করতে আমি রাজি হয়ে যাই।”

২০১৮ সালে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’। চার পরিচালকের চারটি গল্পকে নিয়ে তৈরি হয় এই ছবি। এই ছবির পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি কিয়ারাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Karan Johar Kriti Sanon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE