Advertisement
০৩ মে ২০২৪
Death Threat

সলমনের পর গায়িকা জ্যাসমিন স্যান্ডলসকে খুনের হুমকি, সন্দেহের তির কার দিকে?

দিল্লিতে জওহরলাল নেহরু স্টেডিয়ামে একটি কনসার্ট করার কথা গায়িকার। তার আগে খুনের হুমকি পেলেন জ্যাসমিন স্যান্ডলস।

(বাঁ দিকে) জ্যাসমিন স্যান্ডলস (ডান দিকে) সলমন খান।

(বাঁ দিকে) জ্যাসমিন স্যান্ডলস (ডান দিকে) সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৪:০২
Share: Save:

সলমনের খানের ‘কিক’ ছবিতে ‘ইয়ার না মিলে’ গানের মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পান জ্যাসমিল স্যান্ডলস। তার পর জ্যাসমিনের গাওয়া ‘ইল্লিগাল ওয়েপন ২.০’ গানটি তুমুল জনপ্রিয়তা পায় বলিউডে। পঞ্জাবি ইন্ডাস্ট্রির এই গায়িকা কয়েক বছরের মধ্যেই গোটা ভারতে পরিচিত মুখ হয়ে উঠেছেন। দিল্লিতে জওহরলাল নেহরু স্টেডিয়ামে একটি কনসার্ট করার কথা গায়িকার। কিন্তু তার আগে খুনের হুমকি পেলেন গায়িকা। সন্দেহ, হুমকি দিয়েছেন বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই। যিনি পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে মূল অভিযুক্ত। এ ছাড়া সলমন খানকেও বার কয়েক খুনের হুমকি দিয়েছেন এই গ্যাংস্টার।

এ বার লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় জ্যাসমিন। পঞ্জাবি হলেও তিনি থাকেন আমেরিকায়। দিল্লির কনসার্টের জন্য আমেরিকা থেকে বিমানবন্দরে নামা মাত্রই খুনের হুমকি পেতে শুরু করেন গায়িকা। বিভিন্ন আন্তর্জাতিক নম্বর থেকে এই হুমকি দেওয়া থাকে। খবর পেতেই কনসার্টে নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে দিল্লি পুলিশ। এমনকি যে বিলাসবহুল হোটেলে গায়িকা রয়েছেন, সেখানেও আঁটসাঁট করা হয়েছে নিরাপত্তা। যদিও রবিবারের কনসার্ট বাতিল করছেন না গায়িকা। তবে ফোনে লাগাতার হুমকি দিয়ে বলা হচ্ছে ,স্টেজে উঠলেই নাকি তাঁর উপর হামলা করা হবে। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি জ্যাসমিন।

২০০ কোটি টাকার মাদক পাচার কাণ্ডে এই মুহূর্তে আমদাবাদের সবরমতী জেলে বন্দি এই কুখ্যাত গ্যাংস্টার। পঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালার খুনে অভিযুক্ত বিষ্ণোই।জেলে বসেই দেশে এবং বিদেশে অপরাধের নেটওয়ার্ক চালানোর অভিযোগও রয়েছে বিষ্ণোইয়ের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE