Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranveer Singh

‘পোশাক সাফ করে ফেরত পাঠাইনি, তাই রণবীরের নিরাবরণ ছবি তোলা হল’, কিকুর কথায় হেসে খুন অক্ষয়

শনিবার থেকে শুরু হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজন। বলিউড অভিনেতা রণবীর সিংহকে নিয়ে ঠাট্টা করলেন কমেডিয়ান কিকু শারদা।

রণবীরকে নিয়ে অক্ষয় কুমারের সামনে ঠাট্টা করলেন কিকু শারদা।

রণবীরকে নিয়ে অক্ষয় কুমারের সামনে ঠাট্টা করলেন কিকু শারদা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৩:০০
Share: Save:

নিরাবরণ হয়ে ফোটোশ্যুট করে শোরগোল ফেলে দিয়েছেন বলিউডের এই প্রজন্মের অন্যতম প্রথম সারির নায়ক রণবীর সিংহ। এই ফোটোশ্যুট নিয়ে বিস্তর সমালোচনা হয়। এ বার রণবীরের সেই ছবি নিয়ে হাসিতে ফেটে পড়ল ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন মঞ্চ।

শনিবার থেকে ভারতীয় টেলিভিশনের অন্যতম সফল এই কমেডি শোয়ের তিন নম্বর সিজন শুরু হচ্ছে। চ্যানেল কর্তৃপক্ষের তরফে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই রণবীর সিংহের নিরাবরণ ছবি নিয়ে মজা করতে দেখা গিয়েছে কমেডিয়ান কিকু শারদাকে।

‘কাটপুতলি’ ছবির প্রচারে কপিলের শোয়ে এসেছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। তাঁর সামনে রণবীরকে নিয়ে মজা করেছেন কিকু। ভিডিয়োতে দেখা গিয়েছে, অক্ষয়ের উদ্দেশে কিকু বলছেন, ‘‘আমি যা করেছি, তার জন্য ওকে (রণবীর) সরি বলে দিয়ো।’’ এ কথা শুনে অক্ষয় জানতে চান, কী জন্য ক্ষমা চাইছেন কিকু? জবাবে তিনি বলেন, ‘‘সাফ করার জন্য ওর পোশাক নিয়েছিলাম। কিন্তু ফেরত পাঠাতে দেরি হয়ে যায়। এই সময় কেউ এক জন এসে ওর ছবি তুলে নেয়।’’ কিকুর এই কথা শুনে হেসে ফেলেন অক্ষয়। বস্তুত, ওই শোয়ে ধোপার চরিত্রে দেখা যায় কিকুকে।

গত জুলাই মাসে একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের হয়ে নিরাবরণ ফোটোশ্যুট করেন রণবীর। এই ছবি দেখে তুমুল বিতর্ক তৈরি হয়। অভিনেতার নামে এফআইআরও দায়ের করা হয়। সেই ফোটোশ্যুট নিয়ে কপিলের শোয়ে যে ভাবে হাসাহাসি হল, তা এই পর্বে অন্য মাত্রা পেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Kiku Sharda The Kapil Sharma Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE