Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
kangana ranaut

মমতা কুলকার্ণি থেকে কঙ্গনা রানাওত, ভাল চরিত্রের বিনিময়ে পেয়ে ছিলেন কুপ্রস্তাব! তার পর কী ঘটেছিল?

একের পর এক ভাল চরিত্রের সুযোগ হাতছাড়া করেছেন তাঁরা। কঙ্গনা রানাওত থেকে সানি লিওনি— কুপ্রস্তাবের সম্মুখীন হতে হয়েছিল তাঁদের। মুখের উপর সটান না করে দেন তাঁরা।

কঙ্গনা রানাওত থেকে সানি লিওনি বড় চরিত্রে সুযোগ পাওয়ার জন্য অনেক নেতিবাচক প্রস্তাবের সম্মুখীন হতে হয়েছে একাধিক বলি তারকাকে।

কঙ্গনা রানাওত থেকে সানি লিওনি বড় চরিত্রে সুযোগ পাওয়ার জন্য অনেক নেতিবাচক প্রস্তাবের সম্মুখীন হতে হয়েছে একাধিক বলি তারকাকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ২০:২৫
Share: Save:

রোল ক্যামেরা, লাইট, অ্যাকশন— এই শব্দগুলোর সঙ্গে জড়িয়ে থাকে যশ, খ্যাতি, প্রাচুর্য। খ্যাতি কার না ভাল লাগে। তবে বিখ্যাত হয়ে ওঠার পথটা ততটাও মসৃণ নয়, যতটা বাইরে থেকে দেখতে লাগে। সেই রাস্তায় গোলাপের পাপড়ির থেকে কাঁটার সংখ্যা বেশি থাকে। সব অভিনেতাদেরই নিজেকে বড় পর্দায় দেখার বাসনা থাকে। সাধারণ বাড়ি থেকে বড় পর্দার যাত্রা মাঝে এমন অনেক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় সবাইকে। প্রতিটা যুগে এমনটাই হয়ে এসেছে। জানেন কি এমন বড় চরিত্রে সুযোগ পাওয়ার জন্য এমন অনেক নেতিবাচক প্রস্তাবের সম্মুখীন হতে হয়েছে তাঁদের।

Advertisement

এমন অনেক অভিনেতা আছেন, যাঁরা ফিরিয়ে দিয়েছেন এমন অনেক বড় চরিত্রের সুযোগ। মমতা কুলকার্নি আশির দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। পরিচালক রাজকুমার সন্তোষীর বিরুদ্ধে এনেছিলেন ভয়ঙ্কর অভিযোগ। একটি চরিত্রের বিনিময়ে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। শুধু মমতা কুলকার্ণি নয়, এই একই পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে কঙ্গনা রানাওত, সানি লিওনি-সহ একাধিক বলি তারকাকে।

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন কঙ্গনা। বরাবরই স্পষ্টবাদী বলেই ইন্ডাস্ট্রিতে পরিচিত অভিনেত্রী। তিনি বলেন “আমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক।” অন্য দিকে এমনই এক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল সানিকেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.