Advertisement
১৯ মে ২০২৪
kim kardashian

Kim Kardashian: যুবক প্রেমিকের সঙ্গে বনিবনা হল না ৪১ বছরের কিমের? হঠাৎ বিচ্ছেদের খবরে বাড়ছে জল্পনা

কিছু দিন আগেও মধুর সময় কাটিয়েছেন। হঠাৎ বিচ্ছেদের খবর কিম আর পিটের!

সম্পর্কে দাঁড়ি টানলেন পিট আর কিম?

সম্পর্কে দাঁড়ি টানলেন পিট আর কিম?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৫:৩৫
Share: Save:

ন’মাস একসঙ্গে থাকার পর পথ আলাদা করে নিলেন কিম কার্দাশিয়ান এবং পিট ডেভিডসন। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে দাবি, তাঁদের মধ্যে নাকি বনিবনা ছিল। অশান্তিও ছিল না। তবু কেন বিচ্ছেদ? জানা গিয়েছে, ৪১ বছরের কিমের সঙ্গে ২৮ বছরের কৌতুকশিল্পী পিটের ইদানীং দেখা-সাক্ষাৎ একেবারেই কমে গিয়েছিল। কাজের সূত্রে দু’জন দু’প্রান্তে থাকতেন। দাবি, অসম্ভব ব্যস্ততাই দুই তারকার মধ্যে দূরত্ব বাড়িয়েছিল। তাই শেষমেশ তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

২০২১ সাল। অক্টোবর মাস। স্যাটারডে নাইট লাইভের সঞ্চালনা করাকালীন পিটের সঙ্গে প্রেম জমে ওঠে কিমের। অষ্টম মরসুমের কলাকুশলীদের মধ্যে এক জন ছিলেন কিম। ক্যামেরার সামনেই পিটের সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছিল কিমকে। এর পর আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন দু’জন। সেই সম্পর্কেই দাঁড়ি পড়ল এ বার।সপ্তাহান্তে দুই তারকার বিচ্ছেদের খবর নিশ্চিত করেছে বেশ কয়েকটি সূত্র। যদিও পিট বা কিমের তরফে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। প্রকাশ্যে এনেছিলেন।

গত ১১ জুলাই, পিটের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন কিম। যেখানে একটি পুলের পাশে প্রেমিকের বুকে পা তুলে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। সে ছবি দেখে কারও মনে হওয়ার উপায় ছিল না, এত তাড়াতাড়ি সম্পর্কটি শেষ হতে পারে।কয়েক সপ্তাহ আগে, কিম তাঁর রিয়্যালিটি শো ‘দ্য কার্দাশিয়ানস’-এর দ্বিতীয় মরসুমের ঝলক প্রকাশ্যে এনেছিলেন। সেখানেও তাঁকে পিটের সঙ্গে সম্পর্কের কথা বলতে দেখা গিয়েছে। নতুন সম্পর্ক তাঁকে কতটা আনন্দে রেখেছে সে বিষয়ে বিস্তারিত জানান তিনি । পিটের সঙ্গে তাঁর রসায়ন তখনও মধুরই ঠেকেছিল। তার পর হঠাৎ কী হল বুঝতে পারছেন না অনুরাগীরা। বিচ্ছেদের খবর গুজব, এ-ও মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kim kardashian Pete Davidson Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE