Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ira Khan Wedding

সম্পর্কে ইরার সৎমা, আমির-কন্যার মেয়ের বিয়ের অনুষ্ঠানে কী করলেন কিরণ?

উদয়পুরে আমিরের সঙ্গে রাজস্থানি গানে নাচ করছেন। কখনও আবার পেয়েছেন আমিরের চুম্বন। এ বার ইরার জন্য কী করলেন সৎমা কিরণ?

(বাঁ দিক থেকে)  নূপুর-ইরা (ডান দিকে) কিরণ রাও

(বাঁ দিক থেকে) নূপুর-ইরা (ডান দিকে) কিরণ রাও ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১২:৫৯
Share: Save:

আমির খানের একমাত্র মেয়ে ইরা খানের বিয়ে বলে কথা। আয়োজনে কোনও খামতি রাখছেন না অভিনেতা। তবে আমির একা নন, তাঁর প্রাক্তন দুই স্ত্রী অভিনেতার কাঁধে কাঁধ মিলিয়ে সামলাচ্ছেন ইরার বিয়ের দায়িত্ব। ইরার মা রিনা দত্ত যাবতীয় আচার-নিয়ম পালন করলেও আমির-কন্যার বিয়েতে অভিনেতার দ্বিতীয় স্ত্রী কিরণও কম নজর কাড়েননি। কখনও উদয়পুরে আমিরের সঙ্গে রাজস্থানি গানে নাচ করছেন। কখনও আবার পেয়েছেন আমিরের চুম্বন। এ বার সৎমেয়ে ইরার জন্য গান ধরলেন কিরণ।

উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। সেখানে থাকছে গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো অনুষ্ঠান। সোমবার ছিল কনের পক্ষের তরফে পার্টি ও নৈশভোজ। সে দিনে ছেলে আজাদ খানকে সঙ্গে নিয়ে নূপুর-ইরার জন্য প্রেমের গান গাইলেন কিরণ। গানের ছন্দে স্বামী নূপুরের সঙ্গে পা মেলালেন ইরা। আমিরের সঙ্গে কিরণের বৈবাহিক সম্পর্কও ভাঙলেও এখনও সর্বত্র একসঙ্গেই দেখা যায় তাঁদের। এমনকি, আমিরের প্রথম পক্ষের ছেলেমেয়েদের সঙ্গে যথেষ্ট সদ্ভাব রয়েছে কিরণের। এমনকি, ইরা যখন মানসিক অবসাদে ভুগছিলেন, সেই সময় আমির-কিরণ-রিনা মিলেই মেয়েকে অন্ধকার থেকে বার করে আনেন। তাই এ বার ইরার বিয়েতে একজোট হয়ে আনন্দে মাতোয়ারা খান পরিবার। তবে আসল অনুষ্ঠান নাকি শুরু হতে চলেছে মেহেন্দির পরে। বন্ধুদের নিয়ে একটি পাজামা পার্টির আয়োজন করেছেন ইরা ও নূপুর। সেখানে ছিলেন ইরার কাছের বন্ধু ও ‘লিটল থিংস’ খ্যাত অভিনেত্রী মিথিলা পালকরও। উদয়পুরে জাঁকজমকপূর্ণ বিয়ের পর মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন রেখেছেন ইরা ও নূপুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE