Advertisement
০২ মে ২০২৪
Kirron Kher

করোনায় আক্রান্ত কিরণ খের, দেশবাসীর কাছে কী আর্জি অনুপম-জায়ার?

দেশ যে এখনও করোনামুক্ত নয়, তার প্রমাণ মিলল আবারও। সম্প্রতি নতুন করে করোনা সংক্রমণের সংখ্যা দেশে ১০০০ ছাড়িয়েছে। এ বার কোভিডে আক্রান্ত হলেন অভিনেত্রী কিরণ খের।

picture of kirron kher

কোভিডে আক্রান্ত কিরণ খের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১২:৩২
Share: Save:

করোনার প্রভাব অনেকটাই কম, এই মুহূর্ত আতঙ্ক অ্যাডিনো ভাইরাস নিয়ে। তবু দেশ থেকে যে করোনা একেবারে যায়নি, তাঁর প্রমাণ মিলল আবার। মঙ্গলবার জানা গিয়েছে, কোভিডে আক্রান্ত হয়েছেন রাজনীতিক ও অভিনেত্রী কিরণ খের। সোমবার কোভিডের পরীক্ষা করানোর ফল আসতেই টুইটার অভিনেত্রী লেখেন, ‘‘আমি কোভিডের পরীক্ষা করিয়েছি। তাই যাঁরাই আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজের পরীক্ষা করুন।”

২০২১ সালের শুরুতেই কিরণ আক্রান্ত হন এক ধরনের ব্লাড ক্যানসার মাল্টিপল মাইলোমায়। সেই সময়ও অভিনেত্রী চিকিৎসার পাশাপাশি বাড়ি থেকেই লাগাতার কাজ করে গিয়েছেন। কিরণ অভিনয়ের পাশাপাশি দীর্ঘ দিন একটি রিয়্যালিটি শোয়ে সামলেছেন বিচারকের দায়িত্ব। ২০০০ সালে ‘বাড়িওয়ালি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পান কিরণ। তবে বলিউডে একটা সময় পর পর মায়ের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সেই তালিকায় রয়েছে ‘দেবদাস’, ‘রং দে বাসন্তী’, ‘হাম তুম’, ‘দোস্তানা’, ‘ম্যায় হুঁ না’-এর মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kirron Kher Anupam Kher COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE