Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘গুজবে কান দেবেন না’ পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুব্ধ কোয়েল

কোয়েলের সন্তান জন্ম নেওয়ার দিনেই তাঁর বন্ধুর সন্তানের ছবিকে তাঁর সন্তান হিসেবে প্রচার করা হয় বেশ কিছু সংবাদমাধ্যমে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ মে ২০২০ ২০:০৫
Save
Something isn't right! Please refresh.
কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক।

Popup Close

দিন কয়েক আগেই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। পুত্র সন্তান হয়েছে তাঁর। মা হওয়ার সেই অনুভূতি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। নিজেও ছিলেন খুশি। কিন্তু সন্তানের জন্মের দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়ো খবরে জেরবার কোয়েল। এত দিন চুপ থাকলেও এ বার সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন রাগ।

কোয়েলের সন্তান জন্ম নেওয়ার দিনেই তাঁর বন্ধুর সন্তানের ছবিকে তাঁর সন্তান হিসেবে প্রচার করা হয় বেশ কিছু সংবাদমাধ্যমে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়তে থাকে সেই ভুয়ো ছবি। অবশেষে কোয়েল নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এখানেই শেষ নয়, এর পরেই ইউটিউবে বিভিন্ন চ্যানেলে রটানো হয় তাঁর সন্তান নাকি অসুস্থ। আইসিইউতে ভর্তি। দুধের শিশুকে নিয়ে শুধুমাত্র ক্লিকবেটের আশায় এ রকম ঘৃণ্য কাজে যেমন প্রতিবাদে সরব হন নেটাগরিকদের একাংশ, অন্য দিকে অনেকে সেই খবর বিশ্বাস করতেও শুরু করে দেন। শুধু অসুস্থতার গুজবই নয়, তাঁকে নিয়ে, স্বামী রানেকে নিয়ে, বাবা রঞ্জিত মল্লিক সহ পরিবারের প্রায় প্রত্যেক সদস্যকে নিয়েই ছড়াতে থাকে একের পর এক কদর্য মানের ভুয়ো খবর।

Advertisement

অবশেষে প্রতিবাদ করেছেন কোয়েল। রবিবার তিনি ফেসবুকে লেখেন, "আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেই, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন"।

দেখুন কোয়েলের পোস্ট


সেলেবদের জীবন নিয়ে সাধারণের উৎসাহের অন্ত নেই। কিন্তু তা বলে পরিবারকে নিয়ে কদর্য এবং বিকৃত তথ্য ছড়ানোয় প্রতিবাদে মুখর হয়েছেন কোয়েল অনুরাগীরা।



Tags:
Koel Mallick Tollywoodকোয়েল মল্লিক
Something isn't right! Please refresh.

Advertisement