Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Koel Mullick

Koel Mallick: রাগে-দুঃখে কাঁদতে কাঁদতে ৫০টা ফুচকা খেয়েছিলেন কোয়েল, পুরনো গল্প ফাঁস করলেন অভিনেত্রী

নাগরদোলা চড়া, ফুচকা খাওয়ার নেশায় নর্দার্ন পার্ক অভিযানের জন্য মুখিয়ে থাকতেন।

কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৮:৫৪
Share: Save:

জুলাইয়ের মেঘলা রবিবার। পুজো আসতে এখনও বেশ কিছুটা দেরি। কিন্তু তাতে কী! মনে মনে কোথাও হারিয়ে যেতে মানা নেই, সে কথা বহুকাল আগে রবি ঠাকুর জানিয়ে দিয়েছেন। স্মৃতির পাতা উল্টে তাই অনেক বছর আগের কোনও এক দুর্গাপুজোয় পৌঁছে গেলেন কোয়েল মল্লিক। ইনস্টাগ্রামে একটি ভিডিয়োয় শোনালেন ছোটবেলার গল্প।

বাড়ির সামনেই নর্দার্ন পার্ক। ধুমধাম করে পুজো হয়। ছোটবেলায় তুতো দাদা-দিদিদের সঙ্গে সেখানে ঘুরতে যেতেন কোয়েল। নাগরদোলা চড়া, ফুচকা খাওয়ার নেশায় নর্দার্ন পার্ক অভিযানের জন্য মুখিয়ে থাকতেন। কিন্তু এক বার কোয়েলকে না নিয়েই নিজেদের মতো আনন্দ করতে বেরিয়ে পড়েছিলেন দাদা-দিদিরা। বাড়ি ফিরে কাউকে না দেখতে পেয়ে বেজায় চটেছিলেন কোয়েল। তাঁকে কিছু না জানিয়েই সবাই উধাও! অভিমানে কান্নায় ফেটে পড়েছিলেন তিনি। অবশেষে ছোট্ট কোয়েলের মন ভোলাতে এগিয়ে আসেন তাঁর ‘মেজকা’। নর্দার্ন পার্কে নিয়ে গিয়ে ফুচকা খাওয়ান কোয়েলকে। রাগে-দুঃখে ৫০টা ফুচকা সাবাড় করেছিলেন কোয়েল। হাসতে হাসতে অভিনেত্রী বলেন, “কাঁদতে কাঁদতে অন্তত সে দিন ৫০টা ফুচকা খেয়েছিলাম। পরে ভাবলাম, অন্তত একটু লজ্জা পাওয়া উচিত ছিল। কিন্তু লজ্জাটা পাইনি।”

কোয়েলের শৈশবের এই গল্পে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্য বাক্সে ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা। দিন কয়েক আগেও এই রকম একটি ভিডিয়ো দিয়েছিলেন কোয়েল। সেখানে পছন্দের সাজগোজের কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.