Advertisement
১৮ জুন ২০২৪
aamir khan

Aamir Khan-Kiran Rao divorce: আমির-কিরণ বিচ্ছেদে তোলপাড় নেটমাধ্যম, মেয়ে ইরার কটাক্ষ, আগামী কালের পর্যালোচনা কী?

মন্তব্য বলছে, আমিরের বিচ্ছেদ নিয়ে সবার মন্তব্যে ইরা বেশ বিরক্ত

আমির-ইরা-কিরণ

আমির-ইরা-কিরণ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৭:৫১
Share: Save:

আমির খানের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ। তাঁর প্রথম স্ত্রী রিনা দত্ত এবং দুই সন্তান ইরা-জুনেইদ খান চুপ। শনিবার নেটমাধ্যমে আমির-কিরণ রাও বিচ্ছেদের খবর জানানোর পরে সবাই আশা করেছিলেন, মুখ খুলবেন তাঁরা। রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে অবশেষে প্রতিক্রিয়া জানালেন আমির-কন্যা। দুটো তির্যক মন্তব্য তিনি ছুঁড়ে দিয়েছেন বাবা-র অনুরাগী এবং নেটাগরিকদের উদ্দেশে।

বাবার বিবাহ-বিচ্ছেদ যদিও ইরা খানের জীবনে নতুন নয়। দ্বিতীয় বার একই ঘটনার পুনরাবৃত্তিতে কী বললেন তিনি? নিজের ছবি ভাগ করে নিয়ে আমির-কন্যার প্রথম মন্তব্য, ‘আগামী কালের পর্যালোচনা কী?’ মন্তব্য স্পষ্ট বলে দিচ্ছে, মিস্টার পারফেকশনিস্টের বিচ্ছেদ নিয়ে যে ভাবে সবাই সরব, যে ভাবে অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে অভিনেতার নাম যুক্ত করা হচ্ছে, তাতে ইরা বেশ বিরক্ত। পরের মন্তব্যে ইরা সাফ জানতে চেয়েছেন, ‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে পেস্ট্রির ছবিও দিয়েছেন তিনি। যেন বোঝাতে চেয়েছেন, মুখরোচক খাবারের মতোই সবাই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তাঁর বাবার বিচ্ছেদের খবর।

আমির-কন্যা ইরার ইনস্টাগ্রাম পোস্ট

আমির-কন্যা ইরার ইনস্টাগ্রাম পোস্ট

১৫ বছরের দীর্ঘ দাম্পত্য কাটানোর পরে শনিবার বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন আমির-কিরণ। আগামী দিনে তাঁরা স্বামী-স্ত্রী হিসেবে নয়, সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে দিন কাটাবেন, সে কথাও জানান। তারকা দম্পতির টুইট বলছে, এই বিচ্ছেদ আচমকা নয়। নিজেদের মধ্যে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আমির এবং কিরণ জানিয়েছেন, আলাদা থাকলেও ছেলে আজাদ মা-বাবার স্নেহ, ভালবাসা, কর্তব্য থেকে বঞ্চিত হবে না। বিচ্ছেদের প্রভাব পড়বে না পেশাগত দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan Ira Khan Kiran rao FAtima Sana Sheikh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE