Advertisement
১৩ জুন ২০২৪
Koel Mallick

চোট সারিয়ে শুটিংয়ে ফিরলেন কোয়েল? ভিডিয়ো ভাইরাল হতেই আসল খবর প্রকাশ্যে

নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে, এখনও মিতিন মাসির শুটিংয়ে ফিরতে দেরি আছে কোয়েল মল্লিকের।

Image Of Koel Mallick

শুটে ফিরলেন 'মিতিন মাসি'? নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৯:৩০
Share: Save:

কোয়েল মল্লিক শুটিংয়ে ফিরেছেন। তিনি আগের মতোই তরতাজা, সুস্থ। ফের তিনি ‘মিতিন মাসি’র শুটিং শুরু করেছেন। বুধবার সকাল থেকে এমনই এক খবরে সরগরম টলিপাড়া। এমন গুঞ্জনের কারণ? নেপথ্যে একটি ভাইরাল ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে, চুলে রোলার লাগিয়ে নায়িকা সেটে যাচ্ছেন। কখনও তিনি সেটে বসে। তাঁর শট নেওয়া হচ্ছে। বিবরণীতে লেখা, ‘হাতে চোট পাওয়ার পর সুস্থ হয়ে আবার শুটিংয়ে ফিরলেন কোয়েল মল্লিক।’ কীসের শুটিংয়ে ফিরলেন, কিচ্ছু লেখা নেই। স্বাভাবিক ভাবেই নায়িকার অনুরাগীরা খুশি। তাঁরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

চোট সারিয়ে ফের স্বাভাবিক জীবনে কোয়েল মল্লিক? লম্বা বিরতির পর ফের শুটিং শুরু অরিন্দম শীলের ‘মিতিন মাসি’ ফ্র্যাঞ্চাইজ়ির আগামী ছবি। কেমন কাটল দিন?

জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ছবির প্রযোজক সুরিন্দর ফিল্মসের সঙ্গে। তখনই আসল ঘটনা প্রকাশ্যে। সঠিক খবর হল, এখনও ছবির শুটিং শুরুই করেননি কোয়েল। চিকিৎসকের থেকে অন্তিম সবুজ সংকেত পেলে শুটিং শুরু করবেন। ভাইরাল ভিডিয়োটি দিন কয়েক আগের। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’র প্রচার ঝলকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। তার জন্য স্টুডিয়োতে পা রেখেছিলেন। হঠাৎ সেই সময় তোলা ভিডিয়ো সামাজিক মাধ্যমে নতুন করে ছড়িয়ে পড়তেই শোরগোল। সবাই ভেবেছেন, চোট সারিয়ে তিনি কাজে ফিরেছেন। প্রসঙ্গত, ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পান নায়িকা। বেসরকারি হাসপাতালে এক্স রে-র পর চিকিৎসকেরা জানান, হাতের ‘আলনা বোন’ ভেঙেছে। সঙ্গে সঙ্গে প্লাস্টার করার সিদ্ধান্ত নেন চিকিৎসক। তার পর থেকেই অভিনেত্রী বিশ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koel Mallick Mitin Masi injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE