বলি তারকাদের নিয়ে যে সব চ্যাট শো এতদিন পর্যন্ত দর্শক দেখেছেন, তার মধ্যে প্রথম সারিতেই থাকবে ‘কফি উইথ কর্ণ’। সেলেবদের হাঁড়ির খবর বের করতে আনতে জুড়ি নেই পরিচালক কর্ণ জোহরের। বহু অজানা তথ্য এই শো-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে। কিন্তু বহু জনপ্রিয় এই শো-এর ভবিষ্যতের ওপর কালো ছায়া নেমে এল। কারণ, সূত্র মারফত্ জানা যাচ্ছে, আর হয়ত এই শো দেখা যাবে না।

সম্প্রতি ওই শো-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং কে এল রাহুল। সেখানে গিয়ে মহিলাদের সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করেন ওই দুই ক্রিকেটার। কিন্তু তা সম্পাদনা না করেই দেখানো হয়। ফলস্বরূপ ওই দুই ক্রিকেটারকে নির্বাসনে পাঠায় ভারতীয় দল। এর জেরেই ওই শো নিয়ে প্রশ্ন উঠছে নানা মহলে।

ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করে, এই শো-এর উপস্থাপক হিসেবে শো-এর বিষয় বা সম্পাদনার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সরাসরি মতামত থাকে কর্ণের। তিনিও কেন তা নিয়ে যত্নবান নন, প্রশ্ন উঠছে তা নিয়েও। নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের কথায়, ‘‘এটা কর্ণের শো। কী দেখানো হচ্ছে তার ওপর ওর কন্ট্রোল থাকা উচিত। যদি কোনও অতিথি মুখ ফস্কে কিছু বলেও থাকেন, উপস্থাপক হিসেবে কোথায় শেষ করতে হবে তা বোঝা উচিত ছিল কর্ণের।’’ যদিও এ নিয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ বা কর্ণ, কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, অভিষেক নন, ক্যামেরার সামনে ইন্ডাস্ট্রির কাকে চুম্বন করলেন ঐশ্বর্যা!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)