Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Koushik Ganguly: হাতে বাজারের থলি, ৯ মিমি পিস্তল! ‘প্র্যাঙ্কেনস্টাইন’ হয়ে ফিরছেন কৌশিক গঙ্গোপাধ্যায়

‘টিকটিকি’-র আগে মিল্কিওয়ে প্রযোজিত ‘প্র্যাঙ্কেনস্টাইন’ মুক্তি পেলে তাঁর হাত ধরেই সিরিজ দুনিয়ায় অভিনেতা হিসেবে পা রাখতে চলেছেন কৌশিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ জানুয়ারি ২০২২ ০০:১৮
Save
Something isn't right! Please refresh.
নতুন ছবির লুকে কৌশিক গঙ্গোপাধ্যায়।

নতুন ছবির লুকে কৌশিক গঙ্গোপাধ্যায়।
নিজস্ব চিত্র।

Popup Close

অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের কোন রূপ দর্শকদের অতি প্রিয়? ‘বাস্তুশাপ’ ছবির ‘তিমির’, ‘বিসর্জন’-এর ‘গণেশ মন্ডল’! নাকি অনিকেত চট্টোপাধ্যায়ের ‘শঙ্কর মুদি’? টলিউড বলছে, খুব শিগগিরিই তিনি হাড়হিম করতে আসছেন ‘প্র্যাঙ্কেনস্টাইন’ রূপে। এই অবতারে তাঁর এক হাতে থাকবে বাজারের থলি। অন্য হাতে ৯ মিমি পিস্তল! ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘টিকটিকি’ সিরিজে ‘সত্যসিন্ধু চৌধুরী’ চরিত্রে অভিনয়ের পরে কৌশিক অভিনয় করতে চলেছেন সাগ্নিক চট্টোপাধ্যায় (সৌম্য)-এর সিরিজ ‘প্র্যাঙ্কেস্টাইন’-এ। আনন্দবাজার অনলাইনের কাছে পরিচালকের দাবি, ‘‘অনিকেতদার সাদামাঠা ‘শঙ্কর মুদি’র হাতে পিস্তল দেখলে সাধারণ মানুষ যে ভাবে ঘাবড়ে যাবে এই সিরিজে কৌশিকদাকে দেখে ঠিক তেমনই অনুভূতি হবে দর্শকদের।’’ পরিচালকের আরও দাবি, এসভিএফ প্রযোজিত ‘টিকটিকি’-র আগে মিল্কিওয়ে প্রযোজিত ‘প্র্যাঙ্কেস্টাইন’ মুক্তি পেলে তাঁর হাত ধরেই সিরিজ দুনিয়ায় অভিনেতা হিসেবে পা রাখবেন কৌশিক।

রহস্য-রোমাঞ্চ সিরিজের গল্প কেমন? বিপজ্জনক এবং বেপরোয়া প্র্যাঙ্ক ভিডিয়ো নির্মাতা প্র্যাঙ্ক স্টারের একটি দল ‘প্র্যাঙ্কেনস্টাইন’। চার সদস্যের এই দলটি আচমকাই খ্যাতির শীর্ষে পৌঁছে যায়। যার উদযাপনের জন্য তারা বেছে নেয় ১০০ বছরের পুরনো একটি রাজবাড়ি। সেখানেই আচমকা হানা এক প্রৌঢ়ের। যার দাবি, সে এই দলের একনিষ্ঠ ভক্ত। এর পরেই সে তাদের সামনে একটি অদ্ভুত প্রস্তাব রাখে। প্রৌঢ়র পরিকল্পনা অনুযায়ী, তাদের কিছু প্র্যাঙ্ক করতে হবে। নইলে ঘটবে অঘটন। তার হাতের আগ্নেয়াস্ত্র দলের সদস্যদের বাধ্য করে তার নির্দেশ পালন করতে। আর সেই নির্দেশ পালন করতে গিয়েই একের পর এক খুনের অভিযোগে জড়িয়ে যায় তারা। প্রৌঢ়ের হাত থেকে তারা কি নিস্তার পাবে? সিরিজের পরতে পরতে পরিচালক-অভিনেতা এ ভাবেই রহস্যের জাল বুনবেন।

Advertisement

স্বাভাবিক ভাবেই গল্পের কেন্দ্রীয় চরিত্র কৌশিক। অর্থাৎ, সিরিজের অদ্ভুত দর্শন প্রৌঢ় তিনিই। তাঁর সঙ্গে আর কারা থাকছেন? সাগ্নিকের কথায়, ‘‘কৌশিকদাকে ঘিরে থাকবে এই প্রজন্ম। দেখা যাবে ঈপ্সিতা কুণ্ডু, রেমো সহ এক ঝাঁক তরুণ অভিনেতাকে।’’ পরিচালনার পাশাপাশি সিরিজের কাহিনি-চিত্রনাট্য-সংলাপও পরিচালকের। তাঁকে সহায়তা করেছেন শ্রেষ্ঠা চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনায় রাজদীপ গঙ্গোপাধ্যায়। দেখা যাবে ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে। সিরিজের শ্যুট শুরুর কথা ছিল গত সেপ্টেম্বরে। নানা কারণে সেই শ্যুট পিছিয়েছে। সব ঠিক থাকলে শ্যুট শুরু হতে পারে ফেব্রুয়ারির মাঝামাঝি। মধ্য রাতের কলকাতা এবং জাতীয় সড়কে পিস্তল হাতে ঘুরতে দেখা যাবে কৌশিককে। এমনটাই জানিয়েছেন পরিচালক।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement