Advertisement
১৫ জুন ২০২৪
Kriti Sanon

মহেন্দ্র সিংহ ধোনির ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়ালেন কৃতি শ্যানন?

সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে কৃতি-কবীরের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। লন্ডনে জমিয়ে দোল উদ্যাপন করেছিলেন জুটি।

Kriti Sanon dating rumor with Kabir Bahia the close friend of MS Dhoni

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১৭:২৮
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন। এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে বলিপাড়ার অন্দরে। লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়া। ঘটনাচক্রে হার্দিক পাণ্ড্যরও ভাল বন্ধু কবীর। সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে কৃতি-কবীরের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। লন্ডনে জমিয়ে দোল উদ্‌যাপন করেছিলেন জুটি। জানা গিয়েছে, কবীরের বাবা লন্ডনের প্রথম সারির শিল্পপতি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, সঙ্গীর মধ্যে কী কী গুণ চান তিনি। তাঁর কথায়, “আমার সঙ্গীকে এই রকম হতে হবে, ওই রকম হতে হবে এগুলো কী? দু’জনের সব কিছু একই হতে হবে এমন তো কোনও মানে নেই!” এর পরে তিনি যোগ করেন, সঙ্গীকে কী রকম হতে হবে সেটা বলার অর্থ তাঁর উপর চাপ সৃষ্টি করা। তিনি মনে করেন, যাঁর সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা বলা যায়, যাঁর জন্য হাসতে পারা যায় সেই আসল সঙ্গী। “আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাঁকে। কোনও রকম ভণিতা ছাড়াই ভিতরের যে আসল মানুষটাকে দেখতে পাব সেই আদর্শ সঙ্গী আমার কাছে,” বললেন অভিনেত্রী।

অনুরাগীদের অনুমান, ধোনির স্ত্রী সাক্ষীর সঙ্গে আত্মীয়তা রয়েছে কবীরের। এর নিদর্শন মিলেছে ইনস্টাগ্রামের পাতায়। এই মুহূর্তে কৃতির ঝুলিতে দু’টি হিট ছবি। ‘দো পাত্তি’ ছবির মাধ্যমে শীঘ্রই প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করবেন কৃতি। পেশার সঙ্গে এ বার কি ব্যক্তিগত জীবনও খানিক গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী? সম্পর্কের গুঞ্জন নিয়ে অবশ্য এখনও কোনও বিবৃতি মেলেনি অভিনেত্রীর তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon MS Dhoni Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE