Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kriti Sanon on Bollywood

তারকা সন্তানদের জন্যই সুযোগ পাচ্ছিলেন না! ইন্ডাস্ট্রির ঐক্য প্রসঙ্গে চাঁছাছোলা মন্তব্য কৃতির

কেরিয়ারের শুরুতে কাজ কম পেতেন কৃতি। বলিউডের সদস্যদের মধ্যে ঐক্য নিয়েও তিনি সন্দেহ প্রকাশ করেছেন।

Image of Bollywood actress Kriti Sanon

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৮:৪৫
Share: Save:

এই মুহূর্তে ‘ক্রিউ’ ছবির সাফল্যে ভাসছেন কৃতি শ্যানন। কৃতি ছাড়াও এই ছবিতে রয়েছেন করিনা কপূর খান ও তব্বু। সম্প্রতি নিজের কেরিয়ারের চড়াই-উতরাই প্রসঙ্গে কথা বলেছেন কৃতি। প্রসঙ্গক্রমে তারকা সন্তানদের নিয়েও মন্তব্য করেছেন তিনি।

কেরিয়ারের শুরুতে একাধিক বার ইন্ডাস্ট্রির তারকা সন্তানরা তাঁর তুলনায় বেশি সুযোগ পেতেন বলে জানিয়েছেন কৃতি। বিষয়টা কখনও কখনও তাঁকে হতাশাগ্রস্ত করে তুলত বলেও মন্তব্য করেন অভিনেত্রী। কৃতি বলেন, ‘‘একটা সময়ে জানতাম, আমার সম্ভাবনা অনেক বেশি। আরও গভীর কোনও চরিত্রের অপেক্ষায় থাকতাম। নিজেকে নতুন করে প্রমাণ করতে চাইতাম। কিন্তু সেটা হত না।’’ বিষয়টিকে ব্যখ্যা করতে কৃতি বলেন, ‘‘আসলে ঘড়ার আকৃতি অনুযায়ী আপনি তা ভরতে পারবেন। পাত্র ছোট হলে সেখানে আপনি কম জল ধরবে। বড় ঘড়ার জন্য আমাকে দীর্ঘ দিন অপেক্ষা করতে হয়েছে।’’

টাইগার শ্রফের বিপরীতে ‘হিরোপন্তি’ ছবিতে বলিউউড অভিষেক হয় কৃতির। কৃতি জানান, তাঁর কাছে যখন কম সুযোগ ছিল, তখন তারকা সন্তানদের অনেকেই সহজেই কাজ পেতেন। কৃতি বলেন, ‘‘ফিল্মি পরিবারের দৌলতে নতুনদের দেখতাম, কী সহজে কিছু না করেই কাজ পাচ্ছে। দেখে অবাক হতাম।’’ অন্য একটি সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির ঐক্য প্রসঙ্গেও মন্তব্য করেছেন ‘মিমি’ ছবির অভিনেত্রী। কৃতি বলেন, ‘‘আমরা যদি পরস্পরকে সাহায্য করি, ঐক্যের পথে হাঁটি, তা হলে আমরা অন্য মাত্রায় পৌঁছতে পারব।’’ কৃতি আরও বলেন, ‘‘শুধু করতে হবে বলে প্রশংসা করে লাভ নেই। যদি প্রশংসা করতেই হয়, তা হলে মন থেকে করা উচিত। ইন্ডাস্ট্রিতে আমি ঐক্য দেখি না। একটা ছবি ভাল ব্যবসা করলে কত জন সত্যিই খুশি হন, তা জানি না।’’ আগামী দিনে তাঁর প্রযোজিত ‘দো পাত্তি’ ছবিতে কৃতিকে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE