Advertisement
১৬ জুন ২০২৪
Akshay Kumar

টুইঙ্কলকে বিয়ের আগে অক্ষয়ের মন ভেঙেছে বেশ কয়েক বার, বিচ্ছেদের ব্যথা সামলেছিলেন কী ভাবে?

টুইঙ্কলের সঙ্গে এত বছরের দাম্পত্য। অভিনেত্রীকে বিয়ের আগে তিন বার প্রেম ভাঙার বেদনা সামলেছেন কোন উপায়ে?

(বাঁ দিক ) অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না (ডান দিকে)।

(বাঁ দিক ) অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৮:১৪
Share: Save:

কখনও রবিনা ট্যান্ডন, কখনও প্রিয়ঙ্কা চোপড়া, তো কখনও শিল্পা শেট্টি বা পূজা বত্রা— বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়েছে। তবে নায়িকাদের ‘হার্টথ্রব’ অক্ষয় কুমার শেষমেশ বিয়ে করেন টুইঙ্কল খন্নাকে। প্রায় ২২ বছরের দাম্পত্য অক্ষয়-টুইঙ্কলের। ২০০১ সালে টুইঙ্কলের সঙ্গে সংসার শুরু করেন অভিনেতা। বলিউডের অন্যতম সফল তারকা জুটি তাঁরা। তবে তাঁদের বিয়ের সময় কম বিতর্ক হয়নি। কারণ, সে সময় সম্পর্কের ক্ষেত্রেও অক্ষয় ছিলেন ‘খিলাড়ি’। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কোনও প্রেম সেটেই শেষ হয়ে যায়। আবার কোনও প্রেম বাগ্‌দান পর্যন্ত গড়িয়েও ভেঙে যায়। সেই সময় লোকের চোখে ‘খারাপ ছেলে’র ভাবমূর্তি দাঁড়ায় তাঁর। টুইঙ্কলের সঙ্গে এত বছর ঘর করার পর নিজের অতীত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা। জানালেন, বিয়ের আগে তিন বার প্রেম ভাঙার বেদনা সামলেছেন কোন উপায়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় জানান, টুইঙ্কলকে বিয়ে করার আগে তিন বার তাঁর সম্পর্ক ভাঙে। প্রতি বারই যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। পাশপাশি এ-ও জানান, সম্পর্ক ভাঙার সঙ্গে রাগ জমত তাঁর ভিতরে। সেই সময় নিয়মানুবর্তী জীবনযাপন ও খাওয়াদাওয়া তাঁকে সাহায্য করেছে পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে। অক্ষয়ের কথায়, ‘‘আমার যখনই প্রেম ভাঙত, আমি শরীরচর্চা বাড়িয়ে দিতাম। সে ভাবেই আমার রাগের বহিঃপ্রকাশ ঘটাতাম। আর খুব খেতাম।’’ অক্ষয়ের সঙ্গে প্রেম ভাঙার পর তাঁর প্রাক্তনেরা বিভিন্ন সময় নানা কথা বলে থাকলেও তিনি বরাবরই চুপ করে থেকেছেন। এত বছর পর অভিনেতা তাঁর ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE