Advertisement
০৩ মে ২০২৪
Kriti Sanon

অমিতাভের ফ্ল্যাটে ভাড়া থাকেন কৃতি, হঠাৎ কেন নতুন বাড়ির খোঁজ শুরু করলেন অভিনেত্রী?

অন্ধেরি এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাটে ভাড়া থাকতেন কৃতি শ্যানন। ফ্ল্যাটটি ছিল অমিতাভ বচ্চনের। এ বার সেই ফ্ল্যাটটি ছাড়তে চান অভিনেত্রী।

অভিনেত্রী কৃতি শ্যানন।

অভিনেত্রী কৃতি শ্যানন। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১১:০১
Share: Save:

এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম অভিনেত্রী কৃতি শ্যানন। যদিও তাঁর সদ্য মুক্তি পাওয়া ‘আদিপুরুষ’ ছবিকে নিয়ে কম বিতর্ক হয়নি। দেখতে দেখতে হিন্দি সিনেমায় প্রায় ১০ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। এর মধ্যেই নিজের জীবনের নতুন এক অধ্যায় শুরু করার কথা ঘোষণা করেন কৃতি। ‘ব্লু বাটারফ্লাই’ নামের প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। এর মাঝেই নতুন বাড়ি খুঁজছেন কৃতি। এত দিন অন্ধেরি এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাটে ভাড়া থাকতেন। ফ্ল্যাটটি ছিল অমিতাভ বচ্চনের। এ বার সেই ফ্ল্যাটটি ছাড়তে চান অভিনেত্রী।

অমিতাভের ডুপ্লে ফ্ল্যাটে ২০২১ সাল থেকে ভাড়া থাকেন কৃতি। এ বার নতুন বাড়ি খুঁজছেন তিনি। সূত্রের খবর, অভিনেত্রীর নিজের জন্য আরও একটু বড় জায়গা দরকার। সেই কারণে বাড়ি খুঁজছেন। মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকাতেই নিজের পরবর্তী বাড়ির খোঁজ চালাচ্ছেন। তবে এ বার আর ভাড়া নয়। শোনা যাচ্ছে নতুন একটি সম্পত্তি কিনতে চলেছেন নায়িকা।

দিন কয়েক আগে কৃতি জানান, তাঁর সংস্থা প্রযোজিত প্রথম ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কৃতি নিজেই অভিনয় করবেন। এই ছবিতে কৃতির সঙ্গেই থাকছেন কাজল। নিজেদের একসঙ্গে তোলা ছবি পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। ছবির নাম ‘দো পাত্তি’। দেশের প্রথম সারির একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে ছবিটি। মূলত থ্রিলার ঘরানার ছবি, প্রেক্ষাপট উত্তর ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE