Advertisement
০৪ মে ২০২৪
Kriti Sanon

কৃতি-প্রভাসের চারহাত এক হবে কবে? উত্তর দিলেন ‘পরম সুন্দরী’

মায়ানগরীর গুঞ্জন, খুব শীঘ্রই নাকি বাগ্‌দান পর্ব সারতে চলেছেন কৃতি-প্রভাস। এ বার সকল জল্পনার অবসান ঘটালেন কৃতি।

Picture of Kriti Sanon Prabhas

কৃতি-প্রভাসের প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৬
Share: Save:

সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন সিড-কিয়ারা। এ বার বলিপাড়ায় গুঞ্জন, বিয়ের ব্যাপারে ভাবনাচিন্তা করছেন আরও এক জুটি। প্রভাস ও কৃতি শ্যানন।‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর থেকেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। মায়ানগরীর বাতাসে ভাসছে খবর, খুব শীঘ্রই নাকি বাগ্‌দান পর্ব সারতে চলেছেন কৃতি-প্রভাস। এ বার যাবতীয় জল্পনার, গুঞ্জনের উত্তর দিলেন কৃতি।

গত বছর ‘ভেড়িয়া’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। কর্ণ জোহর বরুণকে বলেছিলেন, বলিউডের এমন নায়িকাদের নাম বলতে যাঁরা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ তার পর দুইয়ে দুইয়ে চার করে ফেলেন তাঁদের অনুরাগীরা। এমনিতেই প্রভাস ইন্ডাস্ট্রির অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’। নায়িকাদের মধ্যে কৃতির চাহিদাও কিছু কম নয়। তার উপর তিনিও সিঙ্গল।

কৃতি এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আসলে মানুষের স্মৃতি খুব একটা দীর্ঘস্থায়ী নয়। আজকে যে বিষয়ে নিয়ে তাঁদের মাথাব্যথা, কিছু সময় পেরোলেই তা ভুলে যাবেন। তাই এই ধরনের ভিত্তিহীন জল্পনায় কোনও ধরনের প্রতিক্রিয়া না দেওয়াই বাঞ্ছনীয়।’’

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই বিভিন্ন জনের প্রেম নিয়ে গুঞ্জন বাতাসে ভাসে। কিন্তু মুখে যতই অস্বীকার করুন করুন কৃতি, বলিপাড়ায় জোর চর্চা তাঁর ও প্রভাসের সম্পর্ক নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Prabhas Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE