Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahid kapoor

রোবট-রোম্যান্সের গল্প নিয়ে প্রথম বার পর্দায় আসছেন কৃতি আর শাহিদ

দু’জনেই জনপ্রিয় তারকা। তবে, একসঙ্গে দু’জনকে এখনও পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, এ বার পর্দা ভাগ করবেন কৃতি-শাহিদ।

একসঙ্গে দু’জনকে  এর আগে পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, এ বার পর্দা ভাগ করবেন কৃতি-শাহিদ।

একসঙ্গে দু’জনকে এর আগে পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, এ বার পর্দা ভাগ করবেন কৃতি-শাহিদ। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১০:৫৯
Share: Save:

গল্পের নায়িকা রোবট। তার শরীরে গোলযোগ দেখা দিলে এসে পড়বে রোবট বিশেষজ্ঞ। এই দু’টি ভূমিকায় এ বার দেখা যাবে কৃতি শ্যানন এবং শাহিদ কপূরকে। বলিউডে চমক আনতে চলেছে সেই রোবট-রোম্যান্স।

দু’জনেই জনপ্রিয় তারকা। আলাদা আলাদা ভাবে অনেক সফল ছবি তাঁরা উপহার দিয়েছেন বলিউডকে। তবে, একসঙ্গে দু’জনকে এখনও পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, এ বার পর্দা ভাগ করবেন কৃতি-শাহিদ।

সূত্রের খবর, রোবটের প্রেম নিয়ে নতুন ছবি শীঘ্রই আসছে। কৃতি এবং শাহিদ শুটিংয়ে যাচ্ছেন। ছবির কিছু অংশ ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। তার পরই নাকি ‘ভেড়িয়া’-র প্রচারে ব্যস্ত হয়ে পড়েন কৃতি। ২৫ অক্টোবর ছবি মুক্তির পর আবার সময় দিতে পারবেন। ফিরে যাবেন নতুন ছবির সেটে।

ছবির নাম ঠিক হয়নি এখনও। তবে পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত জোশী। এটিই তাঁর প্রথম কাজ বলে জানা যাচ্ছে। প্রযোজনায় দীনেশ বিজনা। ছবিতে রোবট সাজবেন কৃতি। আর শাহিদ হবেন রোবট বিশেষজ্ঞ। যন্ত্র আর মানুষের মধ্যে রসায়ন নিয়ে ইংরেজিতে বহু ছবি হয়েছে এর আগে। বলিউডে এই গল্প কতটা প্রভাব ফেলবে, সেটাই এখন দেখার।

‘ভেড়িয়া’ মুক্তির আগে বিভিন্ন প্রচার অনুষ্ঠানে গিয়ে বক্তব্য রাখছেন কৃতি। সঙ্গে দেখা যাচ্ছে সহ-অভিনেতা বরুণ ধওয়ানকেও। বুধবার রাতেও এক পুরস্কার অনুষ্ঠানে উপস্থিতি ছিল কৃতির। একাই এসেছিলেন। কানে হিরের দুল। গাঢ় নীল টু-পিস পোশাকে ক্যামেরার সামনে পোজ় দিলেন। সে সময় কৌতূহল প্রকাশ করার সুযোগ ছাড়লেন না আলোকচিত্রীরা। কৃতিকে প্রশ্ন করা হয়, “আপনার প্রেমিক নেই?” উত্তরে কী বললেন অভিনেত্রী?

শুরুতে কিছুই বললেন না। দুষ্টুমি ভরা হাসি মুখে এনে তাকিয়ে রইলেন কয়েক মুহূর্ত। তার পর চমকপ্রদ জবাব কৃতির।

হাসতে হাসতে বললেন, “তাতে কী হল?” এর পরই জল্পনা। অভিনেত্রী যে সঙ্গীহীন, স্বীকার করে নিলেন তবে? কিন্তু এতে যে পরোয়া নেই, তা-ও বুঝিয়ে দিলেন অভিনেত্রী। তিনি যে একাই একশো! হাতে এখন একগুচ্ছ কাজ কৃতির। রোবটের ছবির পাশাপাশি শুটিং চলছে ‘গণপথ’ এবং ‘আদিপুরুষ’-এরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor Kriti Sanon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE