Advertisement
০২ মে ২০২৪
Krushal Ahuja

Krushal Ahuja: পয়লা ছবিতেই বাজিমাত! শ্রাবন্তী-দিতিপ্রিয়ার নায়ক ক্রুশল, টিপস দিচ্ছেন অদ্রিজা?

খুনসুটির মেজাজে ক্রুশল রসিকতা করে বলেছেন, ‘‘অদ্রিজা বলেছে, লন্ডনের আবহাওয়া খুব ভাল। এক মাস আরাম করে এস। ভাল ভাবে ঘুরে দেখে নিও আশপাশ। দুর্দান্ত জিনিসপত্র পাওয়া যায় বিদেশের বাজারে। সব তুলে নিয়ে চলে এস!’’
 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৬:৪৪
Share: Save:

‘ক্লিন শেভন’ ক্রুশল আহুজায় টলিউড ‘ক্লিন বোল্ড’! এত দিনের সাধের দাড়ি বুধবার কামিয়ে ফেলতেই প্রথমে হকচকিয়ে গিয়েছিলেন অনুরাগীরা। তার পরেই উচ্ছ্বসিত সবাই, নয়া অবতারেও সেরা দেখাচ্ছে তাঁদের প্রিয় নায়ককে। আনন্দের তখনও বাকি। ক্রুশলের নয়া ‘লুক’-এর নেপথ্যে বড় কারণ। ছোট পর্দায় নিজেকে প্রমাণ করার পরে এ বার তিনি বড় পর্দার নায়ক। বিপরীতে জোড়া নায়িকা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর দিতিপ্রিয়া রায়!

সবিস্তার জানতে আন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘রিস্তো কা মাঞ্ঝা’র নায়ক ‘অর্জুন’-এর সঙ্গে। আনন্দে ক্রুশল মেঘমুলুকে। খুশি গলায় জানালেন, রবিন নাম্বিয়ার প্রথম ছবির নায়ক তিনি। প্রযোজনায় এসকে মুভিজ। ‘‘আমি আর পরিচালক এক সঙ্গে প্রথম বড় পর্দায় পা রাখতে চলেছি। অন্য স্বাদের গল্প। যেখানে চিত্রনাট্য মেনে আমার বিপরীতে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়া থাকবেন। আমাদের তিন জনকে নিয়েই গল্প। কিন্তু তথাকথিত ত্রিকোণ প্রেম নেই’’, বক্তব্য ক্রুশলের। ছবির খাতিরেই তিন বছর পরে দাড়ি কামিয়েছেন তিনি। এই তিন অভিনেতা ছাড়াও ছবিতে থাকছেন সুদীপ্তা চক্রবর্তী।

বড় পর্দার নতুন নায়ক জানিয়েছেন, লন্ডনে জুন থেকে শ্যুট শুরু হবে। চলবে এক মাস। শ্রাবন্তী বয়স এবং অভিনয়ের অভিজ্ঞতায় যথেষ্ট পরিণত। পর্দায় তাঁর সঙ্গে প্রেম করতে অস্বস্তি হবে না? দর্শক মেনে নেবেন এই জুটি? ক্রুশলের দাবি, চিত্রনাট্য সে ভাবেই লেখা হয়েছে। নিজেও যথেষ্ট অনুশীলনের সুযোগ পাচ্ছেন। আশা, সমস্যা হবে না। দর্শকদেরও ভাল লাগবে। ক্রুশলের বিশেষ বান্ধবী অদ্রিজা রায় কী বলছেন? অভিনয় নিয়ে পরামর্শ দিচ্ছেন?

এ বার পুরোপুরি খুনসুটির মেজাজে বড় পর্দার নতুন নায়ক। রসিকতা করেছেন, ‘‘বলেছে, লন্ডনের আবহাওয়া খুব ভাল। এক মাস আরাম করে এস। ভাল ভাবে ঘুরে দেখে নিও আশপাশ। দুর্দান্ত জিনিসপত্র পাওয়া যায় বিদেশের বাজারে। সব তুলে নিয়ে চলে এস!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krushal Ahuja Srabanti Chatterjee Ditipriya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE