Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Krushal Ahuja

Krushal Ahuja: অজস্র কলঙ্ক, তবু চাঁদ কত উজ্জ্বল! চাঁদের মতোই ‘কলঙ্কিত নায়ক’ হতে চান ক্রুশল?

টলিউডে ‘হৃদয় ভাঙা’-র দলে কি নতুন সংযোজন ক্রুশল আহুজা?

ক্রুশল আহুজা

ক্রুশল আহুজা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ২০:৫৫
Share: Save:

চাঁদের মতো ‘কলঙ্কিত নায়ক’ হতে চাইছেন ক্রুশল আহুজা!

তেমনই ইচ্ছে প্রকাশ করেছেন তাঁর মঙ্গলবার গভীর রাতের ইনস্টাগ্রামে পোস্ট। নেটমাধ্যমে ভাগ করে নেওয়া ছবিতে আকাশ জুড়ে আলো ছড়াচ্ছে চাঁদ। ছবি নিয়ে অভিনেতার মন্তব্য, অজস্র কলঙ্ক। তবু চাঁদ কত উজ্জ্বল! কলঙ্কিত হয়েও এ ভাবে ঝলমলে থাকা খুব সহজ নয়। তাই তাঁর মতে, জীবনের আকাশেও চাঁদের মতোই ‘কলঙ্কিত নায়ক’-এর প্রয়োজন। যে হাজার দাগ নিয়েও আপন মহিমায় ভাস্বর হয়ে থাকবে।

অভিনয় দুনিয়ায় অবশ্য ‘কলঙ্কিত নায়ক’-এর কমতি নেই। ঘুরিয়ে ক্রুশল কি তাঁদের দিকেও ইঙ্গিত করলেন? ফোনে পাওয়া যায়নি জি বাংলার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের নায়ক ‘কর্ণ সেন’ ওরফে ক্রুশলকে। তবে তাঁর সামাজিক পাতা বলছে, ইদানিং, প্রেম-ভালবাসা-কলঙ্ক নিয়ে ভালই মাথা ঘামাচ্ছেন অভিনেতা। সোমবার তিনি আকর্ষণের মূল রহস্য ভেদ করার চেষ্টায় ব্যস্ত ছিলেন। তার আগের দিন অভিনেতা মুখ খুলেছেন নিজের মন নিয়ে!

কী বলেছেন সেই পোস্টে? ক্রুশলের দাবি, জীবন তাঁকে নিয়ে এতই উলটে-পালটে খেলেছে যে কোনও ব্যথাই আর তাঁর হৃদয়কে তেমন ভাবে ছোঁয় না! তার পরেই অকপট স্বীকারোক্তি, আগে হৃদয় রক্তাক্ত হতে দু'মিনিটও সময় লাগত না। আর এখন? তীব্র ব্যথাও হাসিমুখে হজম করেন তিনি।

অভিনেতার পোস্ট অনুযায়ী, টলিউডে 'হৃদয় ভাঙা'-র দলে কি নতুন সংযোজন ক্রুশল আহুজা? অদ্রিজা রায় আছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Television Actors Krushal Ahuja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE