Advertisement
০৬ মে ২০২৪
Salman Khan

সকাল থেকে না খেয়ে বসেছিলেন সলমনের সহ-অভিনেত্রী কুবরা! সেটে এসে কী করলেন ভাইজান?

বলিউডের ভাইজান তিনি। নিজের মর্জির মালিক। তাঁর সঙ্গে শুটিং-এর অভিজ্ঞতা কেমন, ফাঁস করলেন অভিনেত্রী কুবরা শেঠ।

সলমনের ব্যবহার কেমন! জানালেন কুবরা শেঠ।

সলমনের ব্যবহার কেমন! জানালেন কুবরা শেঠ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৭:০৪
Share: Save:

‘সেক্রেড গেমস্‌’ ওয়েব সিরিজ়ে ‘কুকু’র চরিত্রটির পর রাতারাতি পরিচিতি পান অভিনেত্রী কুবরা শেঠ। তবে বহু বছর ধরে কুবরা বলিউডে নিজের ভাগ্যপরীক্ষা করছিলেন। কাজ করেছেন বলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে, কিন্তু প্রচারের আলো পড়েনি তাঁর গায়ে। তবে কুকু চরিত্রটি করার পর থেকেই সকলের দৃষ্টি আর্কষণ করেন অভিনেত্রী, পান জনপ্রিয়তা। ২০১১ সালে সলমন খানের ‘রেডি’ ছবিতে কাজ করেন কুবরা। চরিত্রটি ছিল বাড়ির পরিচারিকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন খানের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা ফাঁস করলেন কুবরা।

সকাল ১০টায় ছিল কল টাইম। নির্ধারিত সময়ে পৌঁছে যান কুবরা। কিন্তু দেখা নেই সলমনের। বেলা গড়াচ্ছে। কিন্তু কোথায় সলমন? পাঁচ ঘণ্টা ধরে সেটের সকলে অপেক্ষা করছেন তাঁর। প্রযোজনা সংস্থার কাছে খাবার চাইলে অভিনেত্রীর কপালে জুটেছিল একটি আপেল। অবশেষে অপেক্ষার অবসান হল বেলা পৌনে ৩টে নাগাদ। পাঁচ ঘন্টা দেরিতে পৌঁছলেন সলমন খান।

কুবরার কথায়, ‘‘আমরা গল্ফ কোর্সে শুটিং করছিলাম, পৌনে ৩টে নাগাদ দেখলাম, সকলে নড়েচড়ে বসেছে। যেন গুরুত্বপূর্ণ কেউ আসছে সেটে। জানলা দিয়ে দেখলা্‌ম, সলমন খান আসছেন। সেটে এসে খানিকটা পিঠ টান করে শুয়ে বললেন লাঞ্চ ব্রেক নেওয়া যাক?’’ শেষে অভিনেত্রীর সংযোজন, ‘‘আমি সকাল থেকে একটা আপেল খেয়ে বসে আছি।ভাবছিলাম, এই শুটিং শুরু হবে। কিন্তু তা হয়নি। সলমন আসায় নড়েচড়ে বসল সকলে। ভাবলাম, শুটিং শুরু হবে। তা হল না। তার বদলে দুপুরের খাওয়াদাওয়ার আয়োজন শুরু হল।’’

শুধু ‘রেডি’ নয়, সলমনের সঙ্গে ‘সুলতান’ ছবিতেও কাজ করেছেন কুবরা। তবে সলমনের সঙ্গে কাজের ভাল দিকটাও বলেছেন তিনি। অভিনেত্রী জানান, সুপারস্টার হওয়া সত্ত্বেও সলমন সহ- অভিনেতাদের সঙ্গে বসেই খাবার খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Kubbra Sait Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE