Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Soha Ali Khan

Kunal Khemu-Soha Ali Khan: শঙ্খ বাজিয়ে আরাধনা কুণালের, শিবপুজো করলেন সোহা আলি খান

তারকা-দম্পতি সোহা এবং কুণালের পোস্ট করা কিছু ভিডিয়ো এবং ছবিতে দেখা গিয়েছে, রকমারি খাবারে থালা-বাটি সেজে উঠেছে। সোহার লেখা থেকে জানা গেল, মধ্যাহ্নভোজনে মেতেছেন সকলে। ইনায়া নিজের ছোট ছোট হাতে খাবার পরিবেশন করছে। কুণাল অবশ্য মেয়ের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।

সোহা এবং কুণাল

সোহা এবং কুণাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১২:৪১
Share: Save:

সাধারণ থেকে খ্যাতনামী। ঘরে ঘরে শিবরাত্রির আরাধনা শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার সকাল থেকে। পটৌডি-কন্যা সোহা আলি খানের শ্বশুরবাড়ির শিবপুজোর ভিডিয়ো ছড়িয়ে পড়েছে চারদিকে। সোহার স্বামী অভিনেতা কুণাল খেমুর শঙ্খ বাজানোর দক্ষতায় মুগ্ধ অনুরাগী-মহল। কেবল অনুরাগীরা নন, স্বামীর শঙ্খ বাজানো দেখে গর্বিত সোহাও। হাসিমুখে এক পলকে স্বামীর দিকে তাকিয়ে থেকে প্রকাশ করলেন তাঁর মুগ্ধতা।

স্ত্রী-কন্যার সঙ্গে নিজের বাপেরবাড়িতে উপস্থিত কুণাল। শিবের আরাধনায় মগ্ন সকলে। ছোট্ট ইনায়া সাদা লেহঙ্গা পরে ঠাকুমার কোলে বসে কৌতূহলী দৃষ্টিতে পুজো দেখছে। কখনও আবার উঠে গিয়ে শিবের মাথায় দুধ ঢালছে তারকা-সন্তান।

সোহা এবং কুণালের পোস্ট করা কিছু ভিডিয়ো এবং ছবিতে দেখা গিয়েছে, রকমারি খাবারে থালা-বাটি সেজে উঠেছে। সোহার লেখা থেকে জানা গেল, মধ্যাহ্নভোজনে মেতেছেন সকলে। ইনায়া নিজের ছোট ছোট হাতে খাবার পরিবেশন করছে। কুণাল অবশ্য মেয়ের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।

২০০৯ সালে একটি ছবির সেটে আলাপ সোহা এবং কুণালের। তার পর সেই আলাপ থেকেই বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে ভালবাসা। ২০১৪ সালে প্যারিসে আংটিবদল করেছিলেন কুণাল-সোহা। ২০১৫ সালে দেশেই বিয়ে সারেন সইফ আলি খানের বোন। ২০১৭ সালে ছোট্ট ইনায়ার জন্ম দেন তারকা-দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soha Ali Khan Kunal Khemu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE