Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bikini

Naked bikini: মহিলাদের স্তনবৃন্ত দেখা গেলেই দোষ? অন্তর্বাসে জবাব দিলেন কোটিপতি তারকা

স্তনবৃন্ত দেখা যাওয়া নিয়ে ছুঁৎমার্গ দূর করতে অদ্ভুত পোশাক বেছে নিলেন খ্যাতনামী মডেল কাইলি। সেই ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়।

বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি তারকা কাইলি

বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি তারকা কাইলি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৫:৪৫
Share: Save:

ত্বকের রঙের বিকিনি। তাতে ঊর্ধ্বাঙ্গে স্তনবৃন্তের জায়গায় আলাদা করে স্তনবৃন্ত আঁকা। সেই পোশাকেই প্রকাশ্যে এলেন মার্কিন মডেল কাইলি জেনার। ইনস্টাগ্রামে ঝড় তুলল তাঁর নগ্নপ্রায় ছবি।

বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি তারকা কাইলি। সেই সঙ্গে ফ্যাশন বিশারদও বটে। এমন পোশাকে কোন বার্তা দিতে চাইলেন তিনি? বোঝা গেল ছবির ক্যাপশনে।

পুরুষতান্ত্রিক দৃষ্টিভঙ্গির বিরুদ্ধে প্রশ্ন তুলছেন কাইলি। পুরুষদের স্তনবৃন্ত দেখা গেলে সমস্যা নেই। কিন্তু মহিলাদের? সে যেন নিষিদ্ধ জিনিস। দেখা গেলেই ছিঃ ছিঃ! মডেল-তারকা সেই জড়তা দূর করতে চাইলেন। নগ্নপ্রায় বিকিনিতে নিজের ছবি দিয়ে লিখেছেন 'স্তনবৃন্তদের মুক্তি দেওয়া হোক'।

জানা গিয়েছে, বিশ্ববিখ্যাত ফরাসি পোশাক শিল্পী জঁ পল গোতিয়েঁর ভাবনায় রূপ পেয়েছে সেই বিশেষ অন্তর্বাস। ভাবনায় অবশ্য হাত মিলিয়েছেন আর এক তাবড় পোশাক পরিকল্পক, লোটা ভোলকভা। মহিলাদের স্তনবৃন্ত নিয়ে ছুঁৎমার্গ দূর করতে তাঁরাও একসঙ্গে পথ হাঁটলেন।

কাইলি যে বিশেষ অন্তর্বাস অঙ্গে তুলেছেন ভারতীয় মুদ্রায় তার দাম ২৫ হাজার ২৫৯ টাকা। সেই পোশাকে মাথা উঁচু করে দাঁড়িয়ে ছবি দিয়েছেন তিনি।

বরাবরই স্বাধীনচেতা নারী কাইলি। নিজের যোগ্যতায় এত সম্পত্তির মালিক হয়েছেন। এখনও অর্থ উপার্জন করে চলেছেন। সেই সঙ্গে সোচ্চার তাঁর নারীত্বের গরিমা। ২০২২ এর এক সঙ্গীত পুরস্কার সভাতেও এক নগ্নপ্রায় পোশাকে হাজির হয়েছিলেন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bikini nipples freedom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE