Advertisement
০৭ মে ২০২৪
lata mangeshkar

Lata Mangeshkar: কোভিডমুক্ত লতা মঙ্গেশকর, সুখবর দিলেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী

চিকিৎসকরা জানিয়েছিলেন, গত তিন দিন ধরে ভেন্টিলেশনের বাইরে রয়েছেন লতা। জ্ঞানও রয়েছে তাঁর। বিকেলের মধ্যে লতার কোভিড নেগেটিভ হওয়ার খবর মিলল।

সুস্থ হয়ে উঠলেন লতা মঙ্গেশকর।

সুস্থ হয়ে উঠলেন লতা মঙ্গেশকর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৮:০২
Share: Save:

কোভিডমুক্ত লতা মঙ্গেশকর। শুধু তা-ই নয়, নিউমোনিয়াকেও হারিয়ে দিলেন ৯২ বছরের গায়িকা। রবিবার বিকেলে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সে খবর জানালেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে।

কোভিডে আক্রান্ত হয়ে গত ৮ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন গায়িকা। বয়সজনিত শারীরিক পরিস্থিতির কারণে জটিলতার আশঙ্কায় সে দিনই তাঁকে রাখা হয় আইসিইউতে। রবিবার সকালেই রাজেশ জানিয়েছিলেন গায়িকার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

তা ছাড়া চিকিৎসকরা জানিয়েছিলেন, গত তিন দিন ধরে ভেন্টিলেশনের বাইরে রয়েছেন লতা। জ্ঞানও রয়েছে তাঁর। বিকেলের মধ্যে লতার কোভিড নেগেটিভ হওয়ার খবর মিলল।

স্বাস্থ্যমন্ত্রীর কথায়, ‘‘লতা মঙ্গেশকর যে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন, তাঁর সঙ্গে কথা বললাম। তিনি জানালেন, হাসপাতালে ভর্তি হওয়ার ১৫ দিন পরে ভেন্টিলেশন থেকে বের করে আনা হয়েছে তাঁকে। তিনি চোখ খুলে চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন। কেবল অক্সিজেন দেওয়া হচ্ছে গায়িকাকে। দুর্বলতা এবং সংক্রমণ রয়ে গিয়েছে তাই সময় লাগছে। তবে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন তিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar Covid Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE