Advertisement
১১ মে ২০২৪
Lawrence Bishnoi

Salman Khan: সলমনকে মারার চেষ্টা করে লরেন্স

লরেন্স জেরায় জানিয়েছে, এর আগেও সলমনকে হত্যার জন্য সে তার শাগরেদ সম্পত নেহরাকে নির্দেশ দিয়েছিল।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ০৬:৩২
Share: Save:

বলিউড তারকা সলমন খানকে খুন করতে চেয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। জেরায় লরেন্স তা কবুল করেছে বলে দাবি দিল্লি পুলিশের স্পেশাল সেলের একটি সূত্রের। সিধু মুসে ওয়ালা খুনে যুক্ত থাকার অভিযোগ উঠেছে লরেন্সের বিরুদ্ধে। ১৯৯৮ সালে রাজস্থানের জোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা করেন সমলন। দিল্লি পুলিশ সূত্রে খবর, সেই ঘটনার প্রতিশোধ নিতেই সলমনকে খুন করতে চেয়েছিল লরেন্স। তার জন্য ২০১৮ সালে চার লক্ষ টাকা দিয়ে একটি রাইফেলও কিনেছিল সে।

লরেন্স জেরায় জানিয়েছে, এর আগেও সলমনকে হত্যার জন্য সে তার শাগরেদ সম্পত নেহরাকে নির্দেশ দিয়েছিল। তবে সলমনের প্রাণহানির আশঙ্কা জোরালো হতেই শুরু হয় তদন্ত। গা ঢাকা দেয় সম্পত।

পুলিশের দাবি, সলমনকে খুনের জন্য মুম্বই গিয়েছিল সম্পত। সলমনের বাড়ির আশপাশে ঘুরে দেখে সে। সম্পতের কাছে ছিল পিস্তল। সামনে থেকেই সলমনের উপরে হামলা চালানোর পরিকল্পনা করেছিল সে। তবে সেই সুযোগ মেলেনি। তাই দূর থেকে সলমনের উপরে হামলা চালাতে লরেন্স দীনেশ ডাগর নামে এক ব্যক্তির থেকে চার লক্ষ টাকার বিনিময়ে একটি আরকে স্প্রিং রাইফেল কিনেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lawrence Bishnoi salman khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE