Advertisement
২৩ মে ২০২৪
Love Stories Of Serial Actors

প্রেমের সপ্তাহে ফিরে দেখা সেই টেলি-জুটিদের, যাঁদের প্রেমের সূচনা সিরিয়ালের সেটেই

চলছে প্রেমের সপ্তাহ। টলিপাড়ায় রয়েছে একাধিক জুটি। ক্যামেরার সামনে থেকে যাঁদের গল্প গড়িয়েছে ব্যক্তিগত স্তরে। ফিরে দেখা যাক, তেমনই কিছু জুটির গল্প।

Symbolic picture of Bengali serial actors whose love started on the sets of the serial

ভ্যালেন্টাইন্‌স সপ্তাহে ফিরে দেখা যাক এমন তিন জুটিকে। শুটিং ফ্লোরেই শুরু হয়েছিল যাঁদের প্রেমকাহিনি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৫৩
Share: Save:

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ। শীত পালানোর সময়। আকাশে-বাতাসে মিষ্টি বসন্তের হাওয়া। প্রেমের গন্ধে মজে সকলেই। এই সময়ই তো প্রেমের উদ্‌যাপন করেন সবাই। রোজ় ডে, প্রোপজ় ডে, চকোলেট ডে— টানা এক সপ্তাহ নানা ভাবে ভালবাসার মানুষের দিনগুলি বিশেষ করে তোলার চেষ্টা করেন প্রত্যেকে। ভ্যালেন্টাইন্‌স সপ্তাহে ফিরে দেখা যাক এমন তিন জুটিকে। শুটিং ফ্লোরেই শুরু হয়েছিল যাঁদের প্রেমকাহিনি।

 Photo of Tollywood Actor Shruti Das and Swarnendu Samaddar

যত দিন গড়িয়েছে দিনে দিনে ততই দৃঢ় হয়েছে স্বর্ণেন্দু এবং শ্রুতির সম্পর্ক। ছবি: সংগৃহীত।

শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার

অভিনেতা পরিচালকের প্রেমের গল্প এই ইন্ডাস্ট্রিতে নতুন নয়। কাটোয়ার মেয়ের শ্রুতির সেই প্রথম শুটিং ফ্লোরে আসা। সিরিয়ালের নাম ছিল ‘ত্রিনয়নী’। সেই সিরিয়ালের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। দু’জনের বয়সের অনেকটাই পার্থক্য। প্রথম প্রেমের কথা শ্রুতিই জানিয়েছিলেন স্বর্ণেন্দুকে। পরিচালক কিন্তু প্রথমেই ‘হ্যাঁ’ বলে দেননি নায়িকাকে। বেশ অনেক দিন পর বুঝতে পেরেছিলেন তিনিও শ্রুতির প্রতি দুর্বল। যত দিন গড়িয়েছে দিনে দিনে ততই দৃঢ় হয়েছে তাঁদের সম্পর্ক। দুই পরিবারই এখন এক। এই মুহূর্তে ‘রাঙা বউ’ সিরিয়ালে গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটিতে দেখা যাচ্ছে তাঁকে।

Photo of Tollywood Actor Rubel Das and Sweta Bhattacharya

‘যমুনা ঢাকি’ সিরিয়ালে অভিনয় করতে গিয়েই প্রথম দেখা হয় রুবেল-শ্বেতার। ছবি: সংগৃহীত।

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য

অভিনয় করতে গিয়ে বহু নায়ক-নায়িকার মধ্যে প্রেম হয়েছে। এমন অনেক প্রেমকাহিনি চুপিসারে তৈরি হয়েছে আবার সবার অলক্ষেই সমাপ্তি হয়েছে সেই গল্পের। তাই জন্যেই নিজেদের প্রেম এত তাড়াতাড়ি প্রকাশ্যে আনতে চাননি রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে অভিনয় করতে গিয়েই তাঁদের প্রথম দেখা। এমনই এক ১৪ ফেব্রুয়ারি শ্বেতাকে নিজের মনের কথা জানিয়েছিলেন রুবেল। না, প্রথমেই হ্যাঁ বলেননি শ্বেতা। নায়িকার কথায়, “আসলে আমি ভয় পাই। আবার যদি কিছু ঘটে। আগে এক বার ভুল মানুষকে পছন্দ করেছিলাম। তাই একটু সময় নিচ্ছিলাম। আমার পরিবারের সবাই রুবেলকে ভালবাসে। ওর বাড়িতেও আমি খুব আদর পাই।” সম্পর্কের পর প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’। তাই এই ১৪ ফেব্রুয়ারি রুবেল-শ্বেতার জন্য খুব স্পেশ্যাল।

photo of Tollywood Actors Rudrajit Mukherjee and Pramita Chakraborty

‘সাত ভাই চম্পা’ সিরিয়াল। সেই সেটেই আলাপ প্রমিতা এবং রুদ্রজিতের। ছবি: সংগৃহীত।

প্রমিতা ভট্টাচার্য এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়

এই প্রতিযোগিতায় এই জুটিকে অবশ্য কেউ হারাতে পারবেন না। অনেক জুটির থেকেও তাঁদের সম্পর্ক বেশ পুরনো। আইনি ভাবে বিয়েটাও সেরে ফেলেছেন তাঁরা। প্রমিতা ভট্টাচার্য এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়। ছ’বছর আগের কথা। ২০১৭ সালে শুরু হয়েছিল ‘সাত ভাই চম্পা’ সিরিয়াল। সেই সেটেই তাঁদের দেখা। একসঙ্গে ১৪ ঘণ্টা কাটাতে কাটাতে কখন যে একে অপরের প্রতি তাঁরা দুর্বল হয়ে পড়েন তা নিজেরাই বুঝতে পারেননি। রুদ্রজিৎকে নিয়ে নিজের মতো করে সংসার গুছিয়ে নিয়েছেন প্রমিতা। ২০২৪ সালে সম্ভবত সামাজিক বিয়েটাও সেরে ফেলবেন রুদ্রজিৎ এবং প্রমিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE