Advertisement
২৩ মে ২০২৪
Rubel-Sweta Promise Day

‘প্রমিস ডে’-তে শ্বেতাকে বিশেষ প্রতিশ্রুতি রুবেলের, কী উত্তর দিলেন নায়িকা?

টলিপাড়ার নতুন জুটি শ্বেতা এবং রুবেল। সিরিয়ালের জনপ্রিয় মুখ তাঁরা। প্রেমের সপ্তাহে শ্বেতার কাছে কী প্রতিজ্ঞা করলেন রুবেল?

What did Tollywood Actor Rubel Das promise to his girlfriend Sweta Bhattachaya on Promise Day

‘প্রমিস ডে’ তে আর এ দিন একে অপরকে প্রতিশ্রুতি দিলেন রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৪
Share: Save:

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ। প্রেমের সপ্তাহের উদ্‌যাপনে মেতেছে সারা দেশ। একে অপরকে ভরিয়ে দিচ্ছে উপহারে। ১১ ফেব্রুয়ারি প্রতিশ্রুতি রাখার দিন। ইংরেজিতে বলা হয় ‘হ্যাপি প্রমিস ডে’। আর এ দিন একে অপরকে প্রতিশ্রুতি দিলেন রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। টলিপাড়ার নতুন জুটি।

‘যমুনা ঢাকি’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছিলেন দর্শক। সিরিয়ালের সেট থেকেই সম্পর্কের শুরু। শ্বেতার হাতে হাত রেখে রুবেল। এমন একটি ছবি পোস্ট করে রুবেল লেখেন, “পাশে থাকার প্রতিজ্ঞা। হ্যাপি প্রমিস ডে।”

রুবেলকে শ্বেতার মিষ্টি উত্তর। নায়িকা লেখেন, “থাকবে চিরদিন এই ভালবাসা।” ১৪ ফেব্রুয়ারিই শ্বেতাকে মনের কথা বলেছিলেন রুবেল। এই মুহূর্তে দু’জনেই নিজেদের সিরিয়াল নিয়ে ব্যস্ত। শ্বেতাকে দর্শক দেখছেন ‘সোহাগ জল’ সিরিয়ালে, আর রুবেলের নতুন সিরিয়ালের নাম ‘নিম ফুলের মধু।’

মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই টিআরপি তালিকায়ও নিজেদের জায়গা করে নিয়েছে রুবেলের নতুন সিরিয়াল।

কিছু দিন আগে আনন্দবাজার অনলাইনকে শ্বেতা বলেছিলেন, “আমাদের সম্পর্কের ক্ষেত্রে বাড়িতে বাড়িতেই ঘটকালি হয়েছিল প্রথমে।” এখনই তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে এই ১৪ ফেব্রুয়ারি রুবেলের জন্য বিশেষ কিছু পরিকল্পনা যে করে রেখেছেন শ্বেতা সেই আভাস নিজেই দিয়েছেন অভিনেত্রী। কী কী চমক আসতে চলেছে, তা তো ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE