Advertisement
০৪ মে ২০২৪
ranbirkapoor

Ranbir-Alia Wedding: পাঁচটি কারণ, কেন আলিয়া-রণবীরের বিয়ে ক্যাটরিনা বা দীপিকার বিয়ের চেয়ে আলাদা

বিশাল আয়োজন। ব্যাপক ধুমধাম। তবে রণবীর কপূর আর আলিয়া ভট্টের বিয়েটা হল চুপিসারেই।

রণবীর এবং আলিয়ার বিয়ে অন্য় রকম

রণবীর এবং আলিয়ার বিয়ে অন্য় রকম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৯:১২
Share: Save:

বিশাল আয়োজন। ব্যাপক ধুমধাম। তবু রণবীর কপূর আর আলিয়া ভট্টের বিয়েটা হল চুপিসা়ড়েই। কাকপক্ষীও টের পেল না। কবে যে গাঁটছড়া বাঁধছেন দুই তারকা, সেটুকু বুঝতেও কালঘাম ছুটেছিল সংবাদমাধ্যমের। শেষমেশ ১৪ এপ্রিল পারিবারিক ঘেরাটোপেই বিয়ে সারলেন ‘রণলিয়া’। কিছু দিন আগেই গাঁটছড়া বেঁধেছেন আর এক চর্চিত তারকা যুগল, ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফ। তারও আগে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। তাঁদের বিয়ের চেয়ে কেন আলাদা রণবীর-আলিয়ার বিয়ে? রইল পাঁচটি কারণ—

১. ডেস্টিনেশন ওয়েডিং নয়, বাড়িতেই সাত পাক:

ইদানীং তারকাদের বিয়ের ক্ষেত্রে এমনটা ব্যতিক্রমী। ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফ বিয়ে করেছিলেন রাজস্থানের দুর্গে। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসেরও বিয়ে হয়েছিল সেখানেই। রণবীর-আলিয়ার ক্ষেত্রে সবাই ভেবেছিলেন, অন্তত বিলাসবহুল হোটেলে এক হবে চার হাত। কিন্তু তার ধারপাশ দিয়েও গেলেন না তারকা যুগল। বান্দ্রার ‘বাস্তু’, অর্থাৎ যে আবাসনে রণবীর-আলিয়া দু’জনেরই ফ্ল্যাট রয়েছে, সেখানেই সাত পাক ঘুরলেন জুটিতে।

২. গোপন কথাটি রহিল গোপনে

বিয়ে নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিল কপূর এবং ভট্ট পরিবার। বিভিন্ন সময়ে পরিবারের সদস্যদের কথায় বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। একেবারে বিয়ের আগের রাতে আনুষ্ঠানিক ভাবে আসল তারিখ এবং স্থান ঘোষণা করেছেন রণবীরের মা, নীতু কপূর। অন্যান্য তারকাদের বিয়ের ক্ষেত্রে ঢের আগে থেকেই যাবতীয় তথ্য আসে সংবাদ মাধ্যমের হাতে। এত ধোঁয়াশা তৈরি হয় না।

৩. বহাল পারিবারিক ঐতিহ্য

শুরুতে রটেছিল, চেম্বুরের কপূরদের পারিবারিক আস্তানা আরকে স্টুডিওতে বিয়ে হবে ‘রণলিয়া’র। ঋষি-নীতুর মতোই। কিন্তু পরে দেখা গেল, বান্দ্রায় নিজের বাড়ি ‘বাস্তু’তেই বিয়ে সারলেন রণবীর। তবে তাঁর বাবা মায়ের বিয়ের স্মৃতি জড়ানো আরকে স্টুডিও ব্রাত্য নয় মোটেই। ব্যক্তিগত পরিসরে যেমন নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করেছেন, তেমনই পরিবারের ঐতিহ্যও রক্ষা করছেন ঋষি-পুত্র। বিয়ে উপলক্ষে পৈতৃক বাড়ি, চেম্বুরের আরকে স্টুডিওতেও একটি বড়সড় পুজো হবে বলে জানা গিয়েছে।

৪. বিয়ের আগে লুকোছাপা

বিয়ের গন্তব্যে পৌঁছনোর আগে বিমানবন্দরেই দেখা দিয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। উপস্থিত সবার দিকে তাকিয়ে হাত নেড়েছিলেন। মিনিটে-মিনিটে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজেদের আনন্দ মুহূর্ত। রণবীর আর আলিয়ার ক্ষেত্রে কিন্তু তেমনটা হল না। বিয়ের আগে দেখাই পাওয়া গেল না পাত্র-পাত্রীর। আত্মীয়-বন্ধুরাও কেউ ভাগ করে নিলেন না হবু বর-কনের ঝলক।


৫. ছিমছাম, তবু রাজকীয়

বাড়িতেই বিয়ে হল ‘রণলিয়া’র। স্নিগ্ধ, সুন্দর সাজে সেজে উঠেছিল কপূরদের পৈতৃক ভিটেও। সেই প্রস্তুতির ছবি নজরে এসেছিল। কিন্তু বিয়ের মণ্ডপ তো আর দেখার উপায় নেই। কড়া নিরাপত্তা ব্যবস্থার নজর এড়িয়ে বিয়েবাড়ির ভিতরকার ছবি দেখা গেল না কোথাওই। তবে ‘বাস্তু’র সামনে আলোয় মোড়া পথ ইঙ্গিত দিয়েছে, রাজকীয় মণ্ডপেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের নবতম দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ranbirkapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE