Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly

এখনও তিনি হাসপাতালে, মেয়ের জন্মের পর প্রথম ছবি পোস্ট করলেন শুভশ্রী

৩০ নভেম্বর মেয়ের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মাঝের তিন দিন নায়িকাকে এক বারের জন্যও দেখা যায়নি। মেয়ের জন্মের পর প্রথম ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:২৭
Share: Save:

তিন দিন হল মেয়ের মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। ৩০ নভেম্বর দুপুরেই আসে সুখবর। সময়ের কিছুটা আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় নতুন সদস্য আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নেন নতুন মা-বাবা। মেয়ের জন্মের পর থেকে মা শুভশ্রীকে দেখা যায়নি। তবে সমাজমাধ্যমের পাতায় তিনি বেশ সক্রিয়। বিভিন্ন রিল ভিডিয়ো, ছবি পোস্ট করে চলেছেন নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে। তিন দিন পর হাসপাতালের বিছানা থেকেই দেখা মিলল নতুন মায়ের। ২০২০ সালে বড় ছেলে ইউভানের জন্ম দেন অভিনেত্রী। তখন অবশ্য হাসপাতালের বিছানা থেকে সদ্যোজাতের ছবি পোস্ট করেছিলেন রাজ এবং শুভশ্রী। এ বার মেয়ে ইয়ালিনির ছবি পোস্ট না করলেও দেখা দিলেন মা।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

চোখে চশমা। পরনে হাসপাতালের জামা। বিছানায় বসে পাউট করে নিজস্বী পোস্ট করেছেন তিনি। সকালেই সকলকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। সকল শুভাকাঙ্ক্ষীকে ভালবাসা জানিয়েছেন। তবে এখন সকলের কৌতূহল, কবে দেখা মিলবে ছোট্ট ইয়ালিনির? জন্মের আগে থেকেই জল্পনা ছিল। অনুষ্কা শর্মা, বিরাট কোহলি অথবা আলিয়া ভট্ট, রণবীর কপূরের পথেই কি হাঁটবেন রাজ-শুভশ্রী? সে কথা অবশ্য এখনই বলা যাচ্ছে না। শোনা যাচ্ছে, আর দু’দিনের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পাবেন নায়িকা। এখন শুধু নতুন সদস্যকে এক ঝলক দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE