Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Madhumita Sarcar

খোলামেলা ছবি পোস্ট করে ফেসবুকে ট্রোলড মধুমিতা

ছবি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই অশ্লীল মন্তব্যে তাঁর কমেন্ট বক্স ভর্তি।

মধুমিতা সরকার।

মধুমিতা সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:১২
Share: Save:

ফেসবুকে ট্রোলড হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি তোলার ধরন থেকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সব কিছু নিয়েই তাঁকে কটাক্ষের তিরে বিঁধলেন নেটাগরিকদের একাংশ।

গত সোমবার ফেসবুকে একটি নিজস্বী পোস্ট করেন মধুমিতা। ইতিমধ্যেই তাতে ২৫ হাজারের বেশি কমেন্ট এবং ৩০০-র উপর শেয়ার। অভিনেত্রীর পরনে ছিল হাতকাটা, ডিপ নেক টপ, গলায় সরু স্কার্ফ। স্পষ্ট তাঁর বিভাজিকা।

ছবি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই অশ্লীল মন্তব্যে তাঁর কমেন্ট বক্স ভর্তি। একজন লিখলেন, ‘এই ছবির জন্য পেজ আনলাইক দিলাম। দিনে দুপুরে ভয় পেয়ে গিয়েছি।’ অন্য একজন প্রশ্ন করলেন, ‘মিডিয়াতে কাজ করছ তাও কেন এমন পোজ? আর কত প্রোডাকশন এবং ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার?’। আরেক নেটাগরিক আবার ছবি তোলার ভঙ্গি নিয়েও কটাক্ষ করে বললেন, ‘আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা।’

মধুমিতা একা নন, সমাজ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শ্রীলেখা মিত্রের মতো অভিনেত্রীরাও। এ বিষয়ে শ্রীলেখার বক্তব্য, ‘ক্লিভেজ দেখতে হলে দেখুন, কিন্তু নোংরামি করবেন না।’ অর্থাৎ নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে অন্যায় দেখেন না অভিনেত্রী। কিন্তু সেই সৌন্দর্যকে উপভোগ করার নামে ‘নোংরামি’ করাকে সমর্থন করেন না তিনি। কিন্তু মধুমিতার এই পোস্ট আরও একবার চোখে আঙুল দিয়ে দেখাল, সৌন্দর্যের প্রশংসাকে নয়, কদর্য-কুৎসিত কথাকেই বিনোদনের মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Madhumita Sarcar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE