Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Soudaminir Songsar

বন্ধ হচ্ছে ‘সৌদামিনীর সংসার’, সেটজুড়ে কান্নাকাটি ও অসন্তোষ

শেষ শ্যুটিং হওয়ার মাত্র ৪ দিন আগে সিদ্ধান্ত জানানো হয়েছে কলাকুশলীদের। প্রথমে কেউ বিশ্বাসই করতে পারেননি।

‘সৌদামিনীর সংসার’

‘সৌদামিনীর সংসার’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪২
Share: Save:

বন্ধ হয়ে যাচ্ছে ‘জি বাংলা’-র বিখ্যাত ধারাবাহিক ‘সৌদামিনীর সংসার’। প্রায় দু’বছর ধরে অভিনেতা-অভিনেত্রীরা এই মেগার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিলেন। ছেড়ে যাওয়ার যন্ত্রণায় কাতর ‘সৌদামিনী টিম’।

সূত্রের খবর, চ্যানেল থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৪ ফেব্রুয়ারি এই মেগার শেষ পর্বের শ্যুটিং হয়ে গিয়েছে। ১২ ফেব্রুয়ারি শেষ পর্বের সম্প্রচার হবে ‘জি বাংলা’-তে। শেষ শ্যুটিং হওয়ার মাত্র ৪ দিন আগে সিদ্ধান্ত জানানো হয়েছে কলাকুশলীদের। প্রথমে কেউ বিশ্বাসই করতে পারেননি। ফের কান্নাকাটি শুরু হয় সেটজুড়ে।

সম্ভবত, শেষের দিকে রেটিং পড়ে যাচ্ছিল বলেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জয়দেব মণ্ডল প্রযোজিত ও শিবাংশু ভট্টাচার্য পরিচালিত ‘সৌদামিনীর সংসার’ মেগার ভক্তরাও খুবই অসন্তুষ্ট এই সিদ্ধান্তে। গল্প, নির্মাণ, অভিনয়, লোকু (নীল চট্টোপাধ্যায়) আর তপতী (মানসী সেনগুপ্ত) প্রেম, ছোট্ট সৌদামিনী— সব কিছু মিলিয়ে বাংলার দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। আচমকা এই খবরে মুষরে পড়েছেন কলাকুশলী থেকে শুরু করে দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mega Serial Zee Bangla Soudaminir Songsar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE