Advertisement
০১ অক্টোবর ২০২২
Madhur Bhandarkar

Madhur Bhandarkar: করোনায় আক্রান্ত পরিচালক মধুর ভাণ্ডারকর, কোভিড পজিটিভ মিথিলাও

গোটা দেশের পাশাপাশি বলিউডে লাগাতার চলছে করোনার হানা। আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা।

মধুর ভাণ্ডারকর এবং মিথিলা পালকর।

মধুর ভাণ্ডারকর এবং মিথিলা পালকর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৩:৫৫
Share: Save:

বলিউডে ফের বাড়ল কোভিড-আক্রান্তের সংখ্যা। তালিকায় নতুন সংযোজন মধুর ভাণ্ডারকর। শনিবার নিজেই টুইটারে এ খবর দিয়েছেন ‘পেজ থ্রি’, ‘ফ্যাশন’, ‘চাঁদনি বার’, ‘কর্পোরেট’-এর মতো একাধিক জনপ্রিয় ছবির পরিচালক। গত কয়েক দিনে তাঁর সংস্পর্শে আসা সকলকেই করোনা পরীক্ষা করে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

টুইটারে মধুরের বার্তা— ‘কোভিড পরীক্ষার ফলাফল বলছে আমি আক্রান্ত। টিকার দু’টি ডোজ নেওয়ার পরেও সংক্রমিত হয়েছি। তবে উপসর্গ মৃদু। আপাতত নিভৃতবাসে রয়েছি আমি।’ সকলকে কোভিড বিধি-সহ সব রকম সাবধানতা অবলম্বনেরও পরামর্শ দিয়েছেন পরিচালক।

এ দিকে, ইনস্টাগ্রামে মিথিলা পালকরও জানিয়েছেন তাঁর করোনা সংক্রমণের কথা। ওটিটি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী কোভিডে আক্রান্ত হয়েছেন দিন কয়েক আগেই। জন্মদিনের সপ্তাহ শুরু হয়েছে রোগের হাত ধরে। রোগের খবর জানিয়ে পোস্টে ‘লিটল থিংস’-এর ‘কাব্য’ লিখেছেন, ‘আমার পরিবারের বাকিরা এখনও সুস্থ। তাঁদের প্রত্যেকের ক্ষেত্রে আমি বাড়তি সতর্কতা অবলম্বন করে চলছি। বিশেষত আমার দাদু-ঠাকুমাকে নিয়ে আমি বেশি সাবধান। অবশ্য কাজে বেরোচ্ছি বলে ইদানীং ওঁদের সঙ্গে দেখাসাক্ষাৎ প্রায় হয়ই না। আশা করি, আমার বাড়ির সকলে সুস্থই থাকবেন।’

করোনা আক্রান্ত পর থেকেই নিভৃতবাসে রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই পরিচিত এবং তাঁর সংস্পর্শে আসা সকলকেই তাঁর রোগের খবর জানিয়েও দিয়েছেন। মাস্ক পরে সুরক্ষিত থাকার কথা সকলকেই বার বার মনে করাচ্ছেন মিথিলা।

গোটা দেশের পাশাপাশি বলিউডে লাগাতার চলছে করোনার হানা। আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা। শুক্রবারই আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর এবং গায়ক-সুরকার বিশাল দাদলানি। একই দিনে কোভিড মুক্ত হয়েছেন নোরা ফতেহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.