Advertisement
০২ মে ২০২৪
Vinod Khanna

Vinod Khanna-Madhuri Dixit: শয্যা দৃশ্যে চুমু খেতে গিয়ে বিনোদ খন্না মাধুরীর ঠোঁট কেটে ফেলেন, কেঁদে ফেলেন নায়িকা

মাধুরীকে চুমু খাওয়ার দৃশ্যে বিনোদ নাকি এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিলেন যে তিনি মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। জোরে কাঁমড় বসিয়ে রক্তাক্ত করেছিলেন নায়িকার ঠোঁট। কান্নায় ভেঙে পড়েছিলেন বলিউডের ‘ধক ধক গার্ল’। সকলের সামনে অপমানিত হয়েছিলেন তিনি।

বিনোদ-মাধুরী

বিনোদ-মাধুরী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৮:৪৩
Share: Save:

বলিউডে জুটির প্রেম চর্চা যেন থামতেই চায় না। ফিরে ফিরে আসে পুরনো কথা। রেখা-অমিতাভ। ঋষি-ডিম্পল। সম্প্রতি বিনোদ খান্না আর মাধুরীর জুটি হঠাৎ করে চর্চায়। কিছু দিন আগেই পঁচাত্তরে পা দিয়েছেন বিনোদ খান্না। তাঁর জন্মদিনে তাঁকে নিয়ে পুরনো বিতর্ক আবার সামনে আসে।

শোনা যায় মাধুরীর সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের ‘কাট’ বলার পরেও মাধুরী আর বিনোদ দুজনে প্রেম করে চলেছিলেন।

মাধুরী-বিনোদের শয্যা দৃশ্য

মাধুরী-বিনোদের শয্যা দৃশ্য

‘দয়াবান’ ছবির জনপ্রিয় গান ‘তুমপে প্যার আয়া হ্যায়’ গানের শ্যুট করতে গিয়ে মাধুরীকে চুমু খাওয়ার দৃশ্যে বিনোদ নাকি এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিলেন যে তিনি মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। জোরে কাঁমড় বসিয়ে রক্তাক্ত করেছিলেন নায়িকার ঠোঁট। কান্নায় ভেঙে পড়েছিলেন বলিউডের ‘ধক ধক গার্ল’। সকলের সামনে অপমানিত হয়েছিলেন তিনি।

‘দয়াবান’ ছবির দৃশ্য

‘দয়াবান’ ছবির দৃশ্য

এই চুমু খেতে গিয়ে ঠোঁট কাটা নিয়ে চর্চা কিছু কম হয়নি। মাধুরী কেন এমন অন্তরঙ্গ দৃশ্য করতে রাজি হয়েছিলেন? এই প্রশ্নের উত্তর পরবর্তীকালে নায়িকা নিজেই দিয়েছেন। মুম্বই সংবাদমাধ্যমকে মাধুরী জানান যেসময় ছবির প্রস্তাব এসেছিল সে সময় বিনোদ খান্না বড় স্টার। তাঁর সঙ্গে স্বভাবতই ছবি করতে রাজি হন মাধুরী। তবে অন্তরঙ্গ দৃশ্য থাকার জন্য সে সময় এক কোটি টাকা নিয়েছিলেন তিনি। অভিনয় জীবনে খুব বড় ভুল করেছিলেন, সে কথা মাধুরী নিজেই স্বীকার করেছেন। কারণ শুধু মাধুরী নয়, বিনোদ খান্না 'প্রেম ধর্ম' ছবিতে ডিম্পলকে চুমু খেতে গিয়েও পরিচালক 'কাট' বলার পরেও নায়িকাকে চুমু খেয়ে চলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vinod Khanna madhuri dixit kissing scene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE