Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

নিজের থেকে ১৮ বছরের বড় ক্রিকেটারের জন্য পাগল ছিলেন মাধুরী!

সংবাদ সংস্থা
২৬ জুলাই ২০১৭ ১৬:৫৩
ছবি: মাধুরীর ইনস্টাগ্রামের সৌজন্যে।

ছবি: মাধুরীর ইনস্টাগ্রামের সৌজন্যে।

তিনি ধক ধক গার্ল। তাঁর হাসির প্রেমে পড়েননি এমন সিনেপ্রেমী খুঁজে পাওয়া দুষ্কর। পর্দায় তাঁর উপস্থিতি হাজার হাজার পুরুষের বুকে ঝড় তোলে। কিন্তু সেই মাধুরী দীক্ষিতের মনে ঝড় তুলেছিল কে?

ভাবছেন, নিশ্চয়ই মাধুরীর মনের গোপনতম জায়গাটি দখল করে রয়েছেন তাঁর স্বামী শ্রীরাম নেনে। নাহ! ভুল ভাবছেন। স্বামী শ্রীরাম নন। এক সময় মাধুরীর সঙ্গে নাম জড়িয়েছিল পর্দায় তাঁর সফলতম নায়কদেরও। কিন্তু নায়িকার পছন্দের তালিকায় নেই আনিল কপূর বা সঞ্জয় দত্তও। মাধুরীর পছন্দ সিনে জগতের বাইরের এক মানুষ। তাঁকে দেশের অন্যতম সফল ক্রিকেটারও বলা যায়। এ বার গেস করতে পারলেন কার কথা বলা হচ্ছে?

আরও পড়ুন: নেপোটিজম রকস্ ! সোশ্যাল মিডিয়া কিন্তু কঙ্গনার পাশে

Advertisement



মাধুরীর পছন্দের মানুষটি আর কেউ নন, সুনীল গাওস্কর। একবার এক সাক্ষাৎকারে মাধুরী নিজেই জানিয়েছিলেন এ কথা। নিজের থেকে ১৮ বছরের বড় এই ক্রিকেটারকে যখন মাঠে নামতে দেখতেন, তখনই মুগ্ধ হতেন। শুধু তাই নয়, সুনীলের জন্য যে তিনি পাগল ছিলেন সে কথাও নিজ মুখেই স্বীকার করেছিলেন নায়িকা। এমনকী সুনীলকে ‘সেক্সি’ তকমাও দিয়েছিলেন মাধুরী। সেই সাক্ষাৎকারেই মাধুরী জানিয়েছিলেন, সুনীলের জন্য এতটাই পাগল ছিলেন যে প্রায়ই তাঁর স্বপ্নে আসতেন বিশ্বখ্যাত এই ব্যাটসম্যান।



Tags:
Madhuri Dixit Sunil Gavaskar Film Actress Indian Cricketerমাধুরী দীক্ষিতসুনীল গাওস্কর

আরও পড়ুন

Advertisement